কেমন আছেন ইরফান খান! অভিনেতার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আবেগপ্রবণ সেলেবরা

আংরেজি মিডিয়াম নিয়ে কথা বলেন ইরফান খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 13, 2020, 11:41 AM IST
কেমন আছেন ইরফান খান! অভিনেতার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আবেগপ্রবণ সেলেবরা

নিজস্ব প্রতিবেদন:  কেমন আছেন (Irrfan Khan) ইরফান খান! নিউরোএন্ডোক্রাইন টিউমারের প্রকোপ থেকে শেষ পর্যন্ত মুক্তি পেলেন বলিউড অভিনেতা! 'আংরেজি মিডিয়ামের' পোস্টার মুক্তি পাওয়ার পর এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে বিভিন্ন মহলে। কেন জানেন!

আরও পড়ুন : মালাবদলের পর মন্ত্র উচ্চারণ করে গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর-আদিত্য নারায়ণ!
আংরেজি মিডিয়ামের ট্রেলার মুক্তি পাবে ১৩ ফেব্রুয়ারি। পোস্টার মুক্তি পাওয়ার পর এমনই বার্তা দেন খোদ ইরফান। সেই সঙ্গে তিনি আরও জানান, আংরেজি মিডিয়ামের প্রমোশনে অন্য অভিনেতাদের সঙ্গে তিনি হাজির থাকবেন। এমন ইচ্ছা ছিল কিন্তু তাঁর শরীরে বেশ কিছু অতিথি বসে রয়েছে। অনিচ্ছাবশত সেই অতিথিদের সঙ্গে নিয়েই শরীরকে টেনে নিয়ে বেড়াতে হচ্ছে তাঁর। তাই আংরেজি মিডিয়ামের প্রমোশনে হাজির হবেন, সেই ইচ্ছা থাকলেও, তা পূরণ করতে পারছেন না।

 

আরও পড়ুন : শানায়া যেন হুবহু করিনা, অভিনেত্রীর লুকে ভাইরাল বেবোর 'হামসকল'

যদিও এই সিনেমার সঙ্গে তিনি অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। তাই প্রমোশনে শারীরিকভাবে হাজির না থাকতে পারলেও, মানসিকভাবে সব সময় দর্শক এবং কলাকুশলীদের সঙ্গে হাজির থাকবেন বলে স্পষ্ট জানান ইরফান খান। এসবের পাশাপাশি বলিউড অভিনেতা আরও জানান, আংরেজি মিডিয়াম সবাই দেখুন। এই সিনেমা আপনাকে শেখাবে, কাঁদাবে এবং শেষে হাসাবে। আর সবাই যেন তাঁর জন্য অপেক্ষা করেন, সেই ইচ্ছাও প্রকাশ করেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। 

আরও পড়ুন : বোরখা পরায় এ আর রহমানের মেয়েকে নিয়ে সমালোচনা তসলিমার, বাংলাদেশি লেখিকাকে পালটা আক্রমণ নেটিজেনদের
ইরফান খানের ওই ভিডিয়ো বার্তা প্রকাশ্যে আসার পর তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন (Bollywood) বলিউড সেলেবরা। ইরফান যাতে শিগগিরই ফের সবার কাছে ফিরে আসেন সুস্থ হয়ে, সেই আশাই প্রকাশ করেন হৃত্বিক রোশন, বরুণ ধাওয়ানরা।

.