'শান্তিতে থেকো রাজ, ইতি তোমার মিতা', এভাবেই ইরফানকে শেষ বিদায় পাকিস্তানি সাবার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শোক প্রকাশ করেন সাবা কামার 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 29, 2020, 04:04 PM IST
'শান্তিতে থেকো রাজ, ইতি তোমার মিতা', এভাবেই ইরফানকে শেষ বিদায় পাকিস্তানি সাবার

নিজস্ব প্রতিবেদন : ​হিন্দি মিডিয়ামের সেটে তাঁরা ছিলেন রাজ বাত্রা এবং মিতা বাত্রা। হিন্দি মিডিয়ামের জন্য যখন পাকিস্তানের অভিনেত্রী ইরফানের সঙ্গে জুটি বাঁধেন, তখন তা নিয়ে সেভাবে জল্পনা শুরু হয়নি। হিন্দি মিডিয়াম যখন বক্স অফিসে দেদার ব্যবসা করে, তখন যেন রাজ-মিতার পর্দার রসায়নে মন মজে যায় দর্শকদের। বুঝতেই পারছেন, ইরফান খান এবং সাবা কামারের কথাই বলা হচ্ছে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খানের মৃত্যুর খবরে কার্যত ভেঙে পড়লেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। পুরনো স্মৃতিতে ডুব দিয়ে যেন একেবাের মন ভেঙে যায় সাবার।

আরও পড়ুন : মুখ ঢেকে শেষবার ক্যামেরার সামনে আসেন ইরফান, দেখুন সেই ভিডিয়ো

তিনি বলেন, হিন্দি মিডিয়ামের শ্যুটিংয়ের সেট থেকে থেকে যেন এইমাত্র ফিরলেন বলে মনে হচ্ছে। কীভাবে চলে গেলেন ইরফান, তা যেন কিছুতেই বিশ্বাস করতে পারছেন না সাবা। শুধু তাই নয়, ইরফান যেমন একজন ভাল অভিনেতা ছিলেন, তেমনি তাঁছে একজন শিক্ষক। ইরফানের কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন বলেও নিজের শোক বার্তায় জানান পাক অভিনেত্রী সাবা। এই কঠিন সময় যেন মনের শক্তি পায় ইরফানের পরিবার। ঈশ্বর যেন তাঁদের সঙ্গে থেকে মনের শক্তি যোগান বলেও শোক প্রকাশ করেন পাক অভিনেত্রী।

আরও পড়ুন : পড়তে পড়তেই ভালবাসা, ১৯৯৫-তে সুতপা শিকদারের সঙ্গে এভাবেই বাঁধা পড়েন ইরফান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এসবের পাশাপাশি হিন্দি মিডিয়ামে ইরফানের চরিত্র রাজ বাত্রাকেই যেন শেষ বিদায় জানান সাবা। চেখে জল নিয়ে শেষে জানান, 'তোমার মিতা'।

.