Anurag, Taapsee, Vikas-র বাড়িতে আয়কর হানা

 প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস-এর সঙ্গে যুক্ত থাকার কারণেই এই ৪ বলিউড ব্যক্তিত্বদের বাড়িতে তল্লাসি চালানো হয়েছে বলে খবর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 3, 2021, 03:21 PM IST
Anurag, Taapsee, Vikas-র বাড়িতে আয়কর হানা

নিজস্ব প্রতিবেদন : অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap), তাপসী পান্নু (Taapsee Pannu), বিকাশ বেহল (Vikas Bahl), মধু মন্টেনা (Madhu Mantena)র বাড়িতে হানা দিল আয়কর দফতর। সংবাদ সংস্থা ANI-সূত্রে খবর, বুধবার সকালে এঁদের বাড়িতে আয়কর দফতরের তরফে তল্লাসি চালানো হয়। প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস-এর সঙ্গে যুক্ত থাকার কারণেই এই ৪ বলিউড ব্যক্তিত্বদের বাড়িতে তল্লাসি চালানো হয়েছে বলে খবর।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে রিয়ায়েন্স এন্টারটেইনমেন্টের সিইও শিবাশিস সরকার, এক্সসিড এন্টারটেইনমেন্টের সিইও আফসর জাইদি, কোয়ান-এর সিইও বিজয় সুব্রক্ষণ্যমের বাড়িতেও আয়কর দফতর তল্লাসি চালায়। 

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপ  (Anurag Kashyap), বিক্রমাদিত্য মোতয়ানে (Vikramaditya Motwane), মধু মন্টেনা (Madhu Mantena), বিকাশ বহেল (Vikas Bahl) মিলে ২০১৫ সালে ফ্যান্টম ফিল্মস নামে এই প্রযোজনা সংস্থাটি খোলেন। যাতে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ৫০ শতাংশ শেয়ার রয়েছে। এই প্রযোজনা সংস্থা থেকে একাধিক হিট ছবি মুক্তি পেয়েছে। তবে ২০১৮ সালে থেকে এই প্রযোজনা সংস্থায় আর কোনও কাজ হয়নি বলেই জানা যাচ্ছে। ২০১৮ সালেই বিকাশ বেহলের বিরুদ্ধে #Metoo-র অভিযোগ উঠেছিল। 

.