Ileana D’Cruz: ‘অনেকটা মেসির মতো দেখতে!’ ইলিয়ানার প্রেমিককে দেখে দাবি নেটিজেনদের...

Ileana D’Cruz Boy Friend: কে তাঁর প্রেমিক, কে তাঁর সন্তানের বাবা, এই প্রশ্নে জেরবার অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। প্রেগন্যান্সির খবর সামনে আসার পর থেকেই ইলিয়ানার দিকে ধেয়ে এসেছে কটাক্ষ। তবে এই বিষয়ে মুখ বন্ধ রাখাই পছন্দ করেছেন অভিনেত্রী। নেটপাড়ার একাংশ পাশে দাঁড়িয়েছে ইলিয়ানার। অনেকেই অভিনেত্রীর হয়ে মুখ খুলেছেন, কেন সন্তানের বাবাকে চিনতে উৎসাহী নেটপাড়া? কেন বাবার পরিচয় থাকতেই হবে সন্তানের? অবশেষে প্রেমিকের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Updated By: Jul 17, 2023, 03:28 PM IST
Ileana D’Cruz: ‘অনেকটা মেসির মতো দেখতে!’ ইলিয়ানার প্রেমিককে দেখে দাবি নেটিজেনদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যবে থেকে সন্তানের আসার কথা ঘোষণা করেছেন ইলিয়ানা ডিক্রুজ(Ileana D’Cruz ), তবে থেকেই সন্তানের বাবা নিয়ে উঠেছে প্রশ্ন। অবিবাহিত ইলিয়ানার গর্ভে কার সন্তান, তা নিয়ে যেন ঘুম ছুটেছিল নেটিজেনদের একাংশের। যদিও সেই সময় এই সব অ্দ্ভুত প্রশ্নের উত্তর দেননি ইলিয়ানা। ক্যাটরিনার বিয়ের পরেই তাঁর ভাইয়ের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে, তাই অনেকেই মনে করেন যে তাহলে হয়তো ক্যাটরিনার ভাই-ই এই সন্তানের বাবা তবে ধন্দ কাটালেন ইলিয়ানা। সোমবার সকালেই ইলিয়ানা শেয়ার করলেন তাঁর প্রেমিকের ছবি।

আরও পড়ুন- Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...

কিছুদিন আগেই প্রেমিকের একটি ঝাপসা ছবি শেয়ার করেছিলেন ইলিয়ানা। প্রেমিক সম্পর্কে সেদিন ইলিয়ানা লেখেন, ‘যে-সব দিন আমি ভুলে যাই যে আমার নিজের প্রতি আমার সদয় হওয়া উচিত, সেদিন সুন্দর মানুষটা আমার সহযোগী হয়ে ওঠে। যখন আমি ভেঙে পড়ি তখন সে আমাকে ধরে রাখে আর চোখের জল মুছে দেয়। আমাকে হাসাতে জোকস শোনায়। কখনও শুধু জড়িয়ে ধরে যখন সে জানে যে সেই মুহূর্তে আমার ঠিক এটাই দরকার। সবকিছু তখন আর কঠিন বলে মনে হয় না।’

ছবিতে একসঙ্গে দেখা যায় ইলিয়ানা ও তাঁর প্রেমিককে। কোনও এক ডিনার ডেটের ছবি পোস্ট করেন নায়িকা। ছবির ক্যাপশনে লেখেন, ডেট নাইট, সঙ্গে একটি হার্টের ইমোজি। ইলিয়ানা ও তাঁর বয়ফ্রেন্ডের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বোঝা যাচ্ছে যে ইনি ক্যাটরিনা কাইফের ভাই নন। তবে ইনি কে? তার পরিচয় প্রকাশ্যে আনেননি ইলিয়ানা। তবে সেই ছবি শেয়ার করে কেউ কেউ লিখেছেন, ‘একে অনেকটা মেসির মতো দেখতে।’ অনেকেই শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

গত মাসেই প্রেমিকের সঙ্গে ঝাপসা একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ইলিয়ানা লেখেন, ‘গর্ভবতী হওয়াটা খুব সুন্দর একটা আশীর্বাদ..আমি ভাবিনি যে আমি এমন অভিজ্ঞতা অর্জন করতে পারব তাই এই যাত্রায় নিজেকে অসম্ভব সৌভাগ্যবতী মনে হচ্ছে। তোমার ভেতরে বেড়ে ওঠা একটা জীবন অনুভব করা কতটা সুন্দর, তা বর্ণনা করাও সম্ভব না। বেশিরভাগ দিনই আমি আমার বাম্পের দিকে তাকিয়ে থাকি আর বলি আমি শীঘ্রই তোমাকে দেখতে পাব আর তারপর এমন কিছু দিন আসবে, যে দিনগুলো খুবই কঠিন হয়ে যায়। তাই চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়গুলো শুধুই হতাশাজনক মনে হচ্ছে’।

আরও পড়ুন- Kajol | Shah Rukh Khan: শাহরুখের সততা নিয়ে প্রশ্ন কাজলের! চটে লাল অনুরাগীরা...

অভিনেত্রী আরও বলেন, ‘এই ভাবনা থেকেই চোখে জল আসে, তারপর অপরাধবোধ। আমার মাথার ভেতর যে কণ্ঠস্বর শুনতে পাই তা আমার কাছে হতাশাজনক। কিন্তু আমার কৃতজ্ঞ হওয়া উচিত, এত তুচ্ছ ব্যাপার নিয়ে কান্নাকাটি করা উচিত নয়।আমার আরও শক্তিশালী হওয়া উচিত। যদি আমি যথেষ্ট শক্তিশালী না হই তাহলে আমি কেমন মা হব!  আমি জানি না আমি কী ধরনের মা হব! আমি সত্যিই জানি না। আমি শুধু এটুকুই জানি যে আমি এই ছোট্ট মানুষটাকে খুব ভালোবাসি, আমি হয়তো ভেঙে পড়তে পারি তবে এখনকার জন্য আমার মনে হয় এইটুকুই যথেষ্ট’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.