প্রযোজকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ ইলিয়ানা ডিক্রুজের!

কিছুদিন আগেই 'আঁখে ২'-তে কারা কারা অভিনয় করবেন, মুম্বইতে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে পরিচালক-প্রযোজকদের পক্ষ থেকে। সেই তালিকা অনুযায়ী জানা গিয়েছে যে 'আঁখে ২'-তে অমিতাভ বচ্চন, আরশাদ ওয়ার্শি অভিনয় করছেন। এমনও ঘোষণা করা হয়েছে যে, ওই ছবিতে অভিনয় করতে চলেছেন ইলিয়ানা ডিক্রুজও। সেই অনুষ্ঠানেই ইলিয়ানার একটি ভিডিও প্রকাশ করা হয়। কিন্তু সোশ্যাল মিডিয়া ট্যুইটারে ইলিয়ানা জানিয়েছেন যে, ওই ভিডিওটির সঙ্গে ওই ছবির কোনও ভূমিকা নেই। তিনি 'আঁখে ২'তে অভিনয়ও করছেন না।

Updated By: Aug 21, 2016, 05:37 PM IST
প্রযোজকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ ইলিয়ানা ডিক্রুজের!

ওয়েব ডেস্ক: কিছুদিন আগেই 'আঁখে ২'-তে কারা কারা অভিনয় করবেন, মুম্বইতে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে পরিচালক-প্রযোজকদের পক্ষ থেকে। সেই তালিকা অনুযায়ী জানা গিয়েছে যে 'আঁখে ২'-তে অমিতাভ বচ্চন, আরশাদ ওয়ার্শি অভিনয় করছেন। এমনও ঘোষণা করা হয়েছে যে, ওই ছবিতে অভিনয় করতে চলেছেন ইলিয়ানা ডিক্রুজও। সেই অনুষ্ঠানেই ইলিয়ানার একটি ভিডিও প্রকাশ করা হয়। কিন্তু সোশ্যাল মিডিয়া ট্যুইটারে ইলিয়ানা জানিয়েছেন যে, ওই ভিডিওটির সঙ্গে ওই ছবির কোনও ভূমিকা নেই। তিনি 'আঁখে ২'তে অভিনয়ও করছেন না।

আরও পড়ুন জানুন কেন আমির খানের 'সত্যমেব জয়তে'-র নতুন সিজন শুরু হচ্ছে না

'আঁখে ২'। ছবিটি পরিচালনা করছেন অনীশ বাজমি এবং প্রযোজনা করছেন গৌরঙ্গ দোশি। সূত্র থেকে জানা গিয়েছে, ছবির মুহরতে ইলিয়ানার ভিডিওটি দেখান প্রযোজক গৌরঙ্গ দোশি। এবং ঘোষণাও করেন যে, ইলিয়ানা এই ছবিতে অভিনয় করছেন। এই ঘটনায় প্রচন্ড রেগে যান ইলিয়ানা। তিনি সিদ্ধান্ত নিয়েছেন যে, প্রযোজকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

আরও পড়ুন জানুন কেন সবাই হঠাত্‌ সোফি চৌধুরিকে অভিনন্দন জানাচ্ছেন

.