এমন কী হল যে আশঙ্কায় কাঁপছেন সারা!

প্রতি নমস্কার করেও গাড়িতে উঠতে দেখা যায় সারাকে

Updated By: Nov 12, 2019, 12:19 PM IST
এমন কী হল যে আশঙ্কায় কাঁপছেন সারা!

নিজস্ব প্রতিবেদন: বলিউডে পা রাখার আগে থেকেই ক্যামেরার সঙ্গে বেশ সখ্যতা সারা আলি খানের। কেদারনাথ দিয়ে বলিউড পা রাখার পর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও স্ক্রিন শেয়ার করেন সইফ-কন্যা। সিম্বার পর আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিং শুরু করেছেন সারা আলি খান। কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ের মাঝেই চলছে সারার শরীর চর্চার পালা।
প্রতিদিন সকালে সারা যখন জিম থেকে বের হন, তখন তাঁকে তাক করে রাখে ক্যামেরা। জিমের বাইরে পাপারাতজিকে দেখে কখনও হাসি মুখে গাড়িতে ওঠেন সারা, আবার কখনও হাত জোড় করে পাপারাতজিকে নমস্কার করতে দেখা যায় সারাকে। কিন্তু পাপারাতজির ক্যামেরার অবাধ ফ্ল্যাশ সব সময় কি ভাল লাগে সারার?

আরও পড়ুন : কেমন আছেন লতা মঙ্গেশকর? চলছে জোর জল্পনা
সম্প্রতি এই প্রশ্নের উত্তরে সারা জানান, জিমের বাইরে যদি ৭ জন পাপারাতজি দাঁড়িয়ে থাকেন এবং তাঁরা ছবি না তোলেন, তাহলে চিন্তা হবে। পাপারাতজি ছবি না তুললে ধরে নিতে হবে, আপনাকে নিশ্চই ভাল লাগছে না। কিছু নিশ্চই হচ্ছে আপনার সঙ্গে। ক্যামেরায় ছবি না উঠলে, সেই বিষয়টি আপনাকে চিন্তায় ফেলবে তো অবশ্যই।
এদিকে শোনা যাচ্ছ, পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা লভ আজকাল-এ সারা আলি খান এবং কার্তিক আরিয়ান একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। পরিচালক ইমতিয়াজ আলির সিনেমার শ্যুটিং করার সময় সারা এবং কার্তিক একে অপরের সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করবেন বলে শোনা যাচ্ছে। 

আরও পড়ুন  : অবসর সময়ের সঙ্গী হৃত্বিক, অভিনেতার প্রতি মুগ্ধ স্ত্রীকে কুপিয়ে খুন করলেন স্বামী
এ বিষয়ে ইমতিয়াজ আলি বলেন, সারা এবং কার্তিকের মধ্যে যে অন্য ধরনের সম্পর্ক রয়েছে, তা আগে জানতেন না তিনি।

.