বহু সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা

নিজের ব্যক্তিগত জীবনকে সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশ থেকে সরিয়ে রাখতে চান প্রিয়াঙ্কা চোপড়া। সেই কারণেই ‘ব্রেকআপ’, ‘প্যাচআপ’ নিয়ে কখনওই সেভাবে মুখ খুলতে চান না পিগি চপস।

Updated By: Feb 1, 2018, 03:14 PM IST
বহু সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : নিজের ব্যক্তিগত জীবনকে সব সময়ই ক্যামেরার ফ্ল্যাশ থেকে সরিয়ে রাখতে চান প্রিয়াঙ্কা চোপড়া। সেই কারণেই ‘ব্রেকআপ’, ‘প্যাচআপ’ নিয়ে কখনওই সেভাবে মুখ খুলতে চান না পিগি চপস।

আরও পড়ুন : সলমনের বান্ধবী ইউলিয়া কি করলেন জানেন?

কেরিয়ারের শুরুতে কখনও তাঁর সঙ্গে নাম জড়িয়েছে অক্ষয় কুমারের, আবার কখনও শাহরুখ খানের সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। এমনকী, দুবাইতে গিয়ে নাকি শাহরুখের সঙ্গে পিগি বিয়ের পিঁড়িতেও বসেছেন বলে দাবি করেছে বেশ কিছু সংবাদমাধ্যম। কিন্তু, পিগি এ বিষয়ে কখনও মুখে ‘রা’ কাটেননি। কিন্তু, এবার প্রিয়াঙ্কা কি বললেন জানেন?

আরও পড়ুন : স্ত্রীকে নিয়ে স্টেজে উঠলেন শাহিদ, তারপর যা হল...

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেন, তিনি নাকি বহু সন্তানের মা হতে চান। কিন্তু, কার সন্তানের মা হবেন, সেটাই বুঝে উঠতে পারছেন না তিনি। এমনকী, সেই ব্যক্তিকেও এখনও খুঁজে পাননি বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : স্ত্রী-কে নিয়ে স্টেজে উঠলেন শাহিদ, তারপর যা হল..

শুধু তাই নয়, বিয়ে করে সংসারী হতে চান তিনি। বিয়ে করে সংসারী হওয়ার মতে বিশ্বাসী তিনি। কিন্তু, যা নিয়ে সমস্যায় রয়েছেন তিনি। ঈশ্বর তাঁর জন্য কী চান, সেটা তিনি জানেন না বলেও মত প্রকাশ করেন পিগি।

.