Hrithik Roshan: জন্মদিনে ফ্যানদের কী উপহার দিলেন বলিউডের গ্রীক গড?

লুক দেখে কে বলবে পঞ্চাশের দোরগোড়ায় সুপারস্টার?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 10, 2022, 08:30 PM IST
Hrithik Roshan: জন্মদিনে ফ্যানদের কী উপহার দিলেন বলিউডের গ্রীক গড?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের হাটথ্রব হৃতিক রোশন। এখনও তিনি নারীদের স্বপ্নের পুরুষ। সোশাল মিডিয়ায় তাঁর একটা ছবি পোস্ট আজও কত না তরুণীর হৃদয়ে ঝড় তোলে। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক যে আজও তিনি তা আর বলার অপেক্ষা রাখে না। কে বলবে তিনি ৫০ এর দোরগোড়ায় দাঁড়িয়ে? আজ ৪৮ এ পা দিলেন সুপারস্টার। এখনও তিনি সকলের ক্রাশ। বলিউডের গ্রীক গড (Hrithik Roshan) একইরকম সুন্দর। জন্মদিনে ফ্যানদের উপহার দিতেও ভুললেন না। তাঁর আপকামিং অ্যাকশন থ্রিলার ছবি ‘বিক্রম বেদা’র (Vikramvedha) ফার্স্টলুক সামনে আনলেন সকলের।

আরও পড়ুন: Vickey-Katrina: ‘Forever to go’ বিয়ের একমাসের জন্মদিনে ক্যাটকে শুভেচ্ছা ভিকির

বেদার চরিত্রে দেখা যাবে তাঁকে। ইনস্টাগ্রামে সেই ছবি আসতেই লভ, লাইক , কমেন্টে ভরে উঠল নায়কের ইনস্টা প্রোফাইল। এই ছবিতে হৃতিকের (Hrithik Roshan) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সইফ আলি খান, রাধিকা আপ্তে। ২০২২ র ৩০ সেপ্টেম্বর ছবি মুক্তির প্ল্যানও হয়ে গিয়েছে। টি সিরিজ থেকে এই খবর শেয়ার করে নায়ককে শুভেচ্ছা জানান হয়।

 

ফার্স্টলুকে দেখা যাচ্ছে হৃতিকের পরণে কালো পাঞ্জাবি, অগোছালো চুল, চোখে সানগ্লাস, মাথায় আঘাতের চিহ্ণ, শরীরে জমাট বাধা রক্তের দাগ,বলা যায় রাফ অ্যান্ড টাফ লুকে হৃতিক। বলিউডের প্রথম সারির ডান্সারদের তালিকা তৈরি করলে তিনিই থাকেন শীর্ষে। এবার তিনি একেবারে হাটকে, এই অ্যাকশন হিরোকে দেখলে চোখ সরাতে পারবেন না। হৃতিকের কিলার লুকে ঘায়েল তাঁর অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নতুন লুকের ভূয়সী প্রশংসা করেছেন চিত্র সমালোচকেরাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.