Tiger 3: অবিশ্বাস্য ধামাকা বলিউডে! 'এক ফ্রেমে' ভাইজানের সঙ্গে কিং খান ও হৃত্বিক...

Tiger 3: ১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে  'টাইগার ৩'। শাহরুখের পাশাপাশি এবার ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে হৃতিককেও। 

Updated By: Nov 4, 2023, 08:28 PM IST
Tiger 3: অবিশ্বাস্য ধামাকা বলিউডে! 'এক ফ্রেমে' ভাইজানের সঙ্গে কিং খান ও হৃত্বিক...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দিওয়ালিতে ফ্যানদের জন্য ভাইজানের উপহার 'টাইগার ৩'। ১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। সলমান-ক্যাটরিনার জুটি এবারেও চড়াবে উন্মাদনার পারদ। কিং খানকেও দেখা যাবে টাইগার ৩-এ। ছবিতে খল চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে। শাহরুখ-সলমানকে দেখার উচ্ছ্বাস তো আছেই অনুরাগীদের মনে। সঙ্গে রয়েছে এক নয়া ধমাকা। 

 

অনেকদিন ধরেই হৃত্বিক রোশনকে এই ছবিতে দেখা যাবে, এই নিয়ে উঠেছিল জল্পনা। অবশেষে সেই জল্পনার অবসান হল। সূত্রের খবর অনুযায়ী, যশরাজ ফিল্মস সলমান, এসআরকে এবং কবীর ওরফে হৃতিক রোশনকে নিয়ে 'ওয়ার ২' বানানোর পরিকল্পনা করেছিল। তবে হঠাৎ তাদের প্ল্যানে এসেছে বদল। টাইগার ৩-তেই আদিত্য চোপড়া এই ট্রায়োকে প্রথমবার পর্দায় আনতে চলেছেন। 

এই ছবিতে সম্ভবত গুপ্তচরের ভূমিকাতেই দেখা যাবে হৃত্বিককে। যদিও ছবির টিমের তরফে এখনও পর্যন্ত এবিষয়ে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন: Homcoming: 'ভালোবাসিবে বলে'-গানেই প্রথম পুরস্কার দেব অরিজিতের, দোসর অমৃতা

যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থ্যাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে 'পাঠান', 'টাইগার' ও 'ওয়ার'-- এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার। 

স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছন টাইগার-সলমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে আসবেন পাঠান, এমনটাই খবর। চলচ্চিত্র বাণিজ্য-বিশেষজ্ঞদের অনুমান, প্রথম দিনেই ১০০ কোটি পার করবে এই ছবি।

আরও পড়ুন: Srabanti Chatterjee: পরনে ফ্লোরাল বিকিনি, চোখে সানগ্লাস! দেখলেই 'ক্লিন বোল্ড' হয়ে যাবেন...

টাইগার -৩ এর আগে সলমানকে দেখা গিয়েছিল 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিতে। এবছরে এপ্রিল মাসে মুক্তি পায় এই ছবি। অভিনেতার  'বিগ বাজেট' ছবি হওয়া সত্ত্বেও বক্সঅফিসে খুব একটা হিট করতে পারেনি এই ছবি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.