Zee Cine Awards 2023 winners list: সেরার মুকুট কার্তিক-আলিয়ার মাথায়, সেরা নবাগতা রশ্মিকা, রইল বিজয়ীদের তালিকা...

Zee Cine Awards 2023 winners list: সময়টা বেশ ভালো যাচ্ছে আলিয়ার। গত বছর মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ব্রহ্মাস্ত্র ভালো ব্যবসা করেছিল বক্স অফিসে। ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন আরআরআর ছবিতে। সেই ছবিও প্রশংসিত ও রেকর্ড ব্রেকিং। সম্প্রতি দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড পান নায়িকা। এবার তাঁর ঝুলিতে এল জি সিনে অ্যাওয়ার্ড। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 27, 2023, 03:40 PM IST
Zee Cine Awards 2023 winners list: সেরার মুকুট কার্তিক-আলিয়ার মাথায়, সেরা নবাগতা রশ্মিকা, রইল বিজয়ীদের তালিকা...

Zee Cine Awards 2023, Alia Bhatt, Kartik Aryan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের খুব কমসংখ্যক ভরসাযোগ্য অ্যাওয়ার্ড সেরেমনি অনুষ্ঠিত হয় যেখানে সঠিক অর্থে প্রতিভাকে সম্মানিত করা হয়, যা নিয়ে সাধারণ দর্শক থেকে শুরু করে তারকাদেরও উত্তেজনা থাকে তুঙ্গে, তারমধ্যে অন্যতম জি সিনে অ্যাওয়ার্ডস। রবিবার রাতে মুম্বইয়ে বসেছিল জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৩-র আসর। সেই অনুষ্ঠানে ছিল তারকার হাট। কিয়ারা আডবানী, আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান, শাহিদ কাপুর, টাইগার শ্রফ সহ বিটাউনের প্রথম সারির অনেক তারকাই উপস্থিত ছিলেন সেই অ্যাওয়ার্ড সেরেমনিতে। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রেড কার্পেটের ছবি। শুধু অভিনেতা অভিনেত্রীই নয়। হাজির ছিলেন বিখ্যাত পরিচালকেরাও। সেই তালিকায় ছিলেন বনি কাপুর, বিবেক অগ্নিহোত্রী, রাজকুমার সন্তোষী, অয়ন মুখোপাধ্যায় সহ আরও অনেকে।

আরও পড়ুন- Aparajita Adhya: মাতৃহারা অপরাজিতা আঢ্য, শোকস্তব্ধ অভিনেত্রী...

এখনও অবধি প্রকাশ্যে আসেনি বিজয়ী সম্পূর্ণ তালিকা। তবে কয়েকটি বিভাগে সেরাদের নাম জানা গেছে। সেই তালিকায় অন্যতম নাম আলিয়া ভাট। সবমিলিয়ে সময়টা বেশ ভালো যাচ্ছে আলিয়ার। গত বছর মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ব্রহ্মাস্ত্র ভালো ব্যবসা করেছিল বক্স অফিসে। ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন আরআরআর ছবিতে। সেই ছবিও প্রশংসিত ও রেকর্ড ব্রেকিং। সম্প্রতি দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড পান নায়িকা। এবার তাঁর ঝুলিতে এল জি সিনে অ্যাওয়ার্ড, দুটি সিনেমার জন্য সেরার সেরা হন আলিয়া। অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র পেয়েছে বেশ কয়েকটি অ্যাওয়ার্ড। অন্যদিকে কার্তিক আরিয়ান ও বরুণ ধাওয়ানও পেয়েছেন বিশেষ অ্যাওয়ার্ড। পিছিয়ে নেই দক্ষিনী সুপারস্টার রশ্মিকা মন্দানা। এই বছরই অমিতাভ বচ্চনের সঙ্গে গুডবাই ছবিতে বলিউডে ডেবিউ করেন তিনি। সেরা নবাগতার পুরস্কার পান তিনি।

আরও পড়ুন- Shah Rukh Khan| Kabhi Haan Kabhi Naa: সাফল্যের চূড়ায় ‘পাঠান’, শাহরুখ ডুব দিলেন ‘কভি হা কভি না’-র নস্টালজিয়ায়...

রইল তালিকা...

সেরা অভিনেতা- কার্তিক আরিয়ান (ভুল ভুলাইয়া ২)

সেরা অভিনেত্রী- আলিয়া ভাট (গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ও ডার্লিংস)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt  (@aliaabhatt)

সেরা ছবি (ভিউয়ার্স চয়েস)- দ্য কাশ্মীর ফাইলস

সেরা অভিনেতা (ভিউয়ার্স চয়েস)- অনুপম খের (দ্য কাশ্মীর ফাইলস)

পারফরমার অফ দ্য ইয়ার (অভিনেতা)- বরুণ ধাওয়ান (যুগ যুগ জিও)

পারফরমার অফ দ্য ইয়ার (অভিনেত্রী)- কিয়ারা আডবানী (যুগ যুগ জিও)

সেরা ডেবিউ- রশ্মিকা মন্দানা (গুডবাই)

সেরা সহ অভিনেতা- অনিল কাপুর (যুগ যুগ জিও)

আরও পড়ুন- Sachin Shroff Wedding Photo: জুহির সঙ্গে বিচ্ছেদের ৫ বছর পর ফের ছাদনাতলায় ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সচিন...

এবছর জি সিনে অ্যাওয়ার্ড সঞ্চালনা করেন আয়ুষ্মান খুরাণা ও অপরাশক্তি খুরাণা। হাসি, মজায় অ্যাওয়ার্ড সেরেমনি জমিয়ে দেন দুই ভাই। এই প্রথম একসঙ্গে কোনও শো সঞ্চালনা করেন বলিউডের দুই ভাই। বিভিন্ন তালিকায় সবচেয়ে বেশি অ্যাওয়ার্ড পায় ব্রহ্মাস্ত্র ও দ্য কাশ্মীর ফাইলস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.