১ যুগ পর ফের রূপোলী পর্দায় করিনা-ঋত্বিক

১২ বছর পর আবারও রূপোলী পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন করিনা এবং ঋত্বিক। এইবারও ঘরোয়া ছবি অর্থাৎ বাবা রাকেশ রোশনের প্রযোজনায় তৈরি করা হচ্ছে এই ছবিটিকে। ছবিটির পরিচালনা করবেন সঞ্জয় গুপ্ত।

Updated By: Dec 2, 2015, 05:25 PM IST
১ যুগ পর ফের রূপোলী পর্দায় করিনা-ঋত্বিক

ওয়েব ডেস্ক: ১২ বছর পর আবারও রূপোলী পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন করিনা এবং ঋত্বিক। এইবারও ঘরোয়া ছবি অর্থাৎ বাবা রাকেশ রোশনের প্রযোজনায় তৈরি করা হচ্ছে এই ছবিটিকে। ছবিটির পরিচালনা করবেন সঞ্জয় গুপ্ত।

২০০১ সালে সুভাষ ঘাইয়ের ছবি 'ইয়াদে'তে প্রথম জুটি বাঁধতে দেখা গিয়েছিল করিনা কাপূর খান এবং ঋত্বিক রোশনকে। এরপর একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। তবে ২০০৩ সালে 'ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ'তে শেষ অভিনয় করেছিলেন তাঁরা। এরপর কেটে গিয়েছে ১২টা বছর। তারপর আবার একসঙ্গে দেখা মিলবে তাঁদের।

এই ফিল্মে ঋত্বিককে কুমির এবং বাঘের পরিণত হতে দেখা যাবে। যেখানে প্রথমে প্রেমের গল্প থাকলেও পরে প্রতিশোধ নেওয়ার গল্প দেখতে পাওয়া যাবে। আশুতোষ গোয়ালিকরের 'মহেঞ্জোদরো' রিমেক করা হচ্ছে।

এই অভিনয়ের জন্য কথা বলা হলে করিনা যথেষ্ট আনন্দিত হয়েছেন। তিনি বলেছেন, ঋত্বিকের সঙ্গে কাজ করতে তিনি খুবই আগ্রহী। এরআগে করিনা জানিয়েছিলেন, তিনি সদ্য বিবাহ করেছেন। তাই নিজের পরিবার এবং বরকে কিছু সময় দিতে চান তিনি। তাই বছরে ১ থেকে ২টি ছবি বানাবেন। কিন্তু এখন তিনি থিতু হয়েছেন। তাই নিজের কেরিয়ারের প্রতি ভাবনা চিন্তার সময় এসেছে তাঁর।

.