Drug Case: জেলে হাত খরচ পেয়েছেন ৪৫০০ টাকা, কীভাবে ব্যয় করলেন Aryan Khan?

জেলবন্দি আরিয়ানের হাত খরচের জন্য বাড়ি পাঠানো হয় ৪৫০০ টাকা

Updated By: Oct 28, 2021, 03:34 PM IST
Drug Case: জেলে হাত খরচ পেয়েছেন ৪৫০০ টাকা, কীভাবে ব্যয় করলেন Aryan Khan?

নিজস্ব প্রতিবেদন: মাদককাণ্ডে (Drug Case) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) হাতে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। মুম্বই সেশন কোর্টে বারবার বাতিল হয়েছে তাঁর জামিনের আবেদন। এই অবস্থায় জেলে গিয়ে আরিয়ানের সঙ্গে দেখা করে এসেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

সূত্রের খবর, জেলবন্দি আরিয়ানের হাত খরচের জন্য বাড়ি থেকে জেলে সাড়ে ৪ হাজার টাকা পাঠানো হয়েছে। জানা গিয়েছে, যখন জেলে আরিয়ানের (Aryan Khan) সঙ্গে দেখা করতে যান শাহরুখ (Shah Rukh Khan), তখ বাবার সামনে ভেঙে পড়েন তিনি। পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে যে কষ্ট হচ্ছে, সেই কথা জানান। ৮ অক্টোবর ছিল গৌরী খানের (Gauri Khan) জন্মদিন। সেদিন মায়ের পাশে না থাকতে পারার জন্যও নাকি মনমরা হয়েছিলেন তিনি। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: হাতির সঙ্গে ছবি, সোশ্যাল মিডিয়ায় বডি শেমিংয়ের শিকার শ্রাবন্তী

আরও পড়ুন: Rani Mukerji: নয়ের দশকের নস্টালজিয়া পর্দায় ফিরিয়ে আনছেন রানি

সূত্রের খবর, জেলের খাবার মুখে তুলতে পারছেন না শাহরুখ-পুত্র। তাই বাড়ি থেকে পাঠানো সাড়ে চার হাজার টাকায় বিস্কুট এবং মিনারেল ওয়াটার কিনে খাচ্ছেন তিনি। এছাড়া জেল লাইব্রেরি থেকে বেশ কয়েকটি বইও নিয়েছেন। জেলবন্দি আরিয়ানকে বাড়ির খাবার খেতে দেওয়ার জন্য জেল কর্তৃপক্ষের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। সূত্রের খবর, আদালতের নির্দেশ ছাড়া, তা সম্ভব নয় বলে জানিয়ে দেওয়া হয়। 

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাঁকে। দুদফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। ম্যাজিস্ট্রেট কোর্টের পর মুম্বই সেশন কোর্টও খারিজ করে দেয় আরিয়ান খানের জামিনের আর্জি। এরপরই বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী অমিত দেশাই। বম্বে হাইকোর্টে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সাওয়াল জবাব করেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.