Srabanti Chatterjee: হাতির সঙ্গে ছবি, সোশ্যাল মিডিয়ায় বডি শেমিংয়ের শিকার শ্রাবন্তী

বারংবার সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়েন নায়িকা

Updated By: Oct 28, 2021, 01:52 PM IST
Srabanti Chatterjee: হাতির সঙ্গে ছবি, সোশ্যাল মিডিয়ায় বডি শেমিংয়ের শিকার শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন: নানাকারণে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের (Social Media troll) শিকার হতে হয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)। বেশ কয়েকমাস ধরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে উত্তাল ছিল নেটদুনিয়া। কার সঙ্গে প্রেম করছেন, কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন তা নিয়ে উৎসাহের শেষ নেই নেটিজেনদের (Netizen)। এবার বডিশেমিংয়ের (Body Shaming) শিকার হতে হল অভিনেতাকে। 

ইনস্টাগ্রামে (Instagram) প্রায়শই ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন শ্রাবন্তী। এবারও সেরকমই দুটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ঘুরতে গিয়ে হাতির দেখা পেয়েছিলেন নায়িকা। হাতির সঙ্গে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি নায়িকা। হাতির সঙ্গে দুটো ছবি তুলেছেন শ্রাবন্তী। নায়িকার পরনে ছিল ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের একটি ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট আর চোখে সানগ্লাস। বোঝাই যাচ্ছে হাতির দেখা পেয়ে বেজায় মজা পেয়েছেন নায়িকা। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: 'সমীর ওয়াংখেড়ে তদন্তকারী অফিসার নন' সাফ জানালেন NCB ডেপুটি ডিরেক্টর জেনারেল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti  (@srabanti.smile)

কিন্তু সেই ছবি পোস্ট করতেই যত বিপত্তি। নায়িকার ছবির কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন,'দুজনকে ভাল মানিয়েছে। বিয়ে করে নিন।' এর আগেও শ্রাবন্তী তাঁর চেহারার কারণে কটাক্ষের শিকার হয়েছেন। তবে ট্রোলার যেমন রয়েছেন তেমন প্রতিবাদীও রয়েছেন। আরেক নেটিজেন সেই মন্তব্যের বিরোধীতাও করেছেন। বেশ কিছু নেটিজেন শ্রাবন্তীর প্রশংসাও করেছেন আবার অশ্লীল মন্তব্য করতেও পিছপা হননি অনেকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.