Honey Singh and Tina Thadani breakup: 'প্যারিস কা ট্রিপ'-এর পরেই ভাঙল মন, সম্পর্ক শেষ হানি-টিনার

জানা গিয়েছে, কিছুদিন আগে হানি সিং ও টিনার ব্রেক আপ হয়েছে। সম্পর্কে ইতি টানার পরে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন দুজনে। এমনকি নিজেদের অ্যাকাউন্ট থেকে একে অপরের ছবি মুছে ফেলেন তাঁরা। টিনা সম্প্রতি হানি সিংয়ের সঙ্গে তাদের 'প্যারিস কা ট্রিপ' গানে অভিনয় করেছেন।

Updated By: Apr 19, 2023, 01:08 PM IST
Honey Singh and Tina Thadani breakup: 'প্যারিস কা ট্রিপ'-এর পরেই ভাঙল মন, সম্পর্ক শেষ হানি-টিনার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গায়ক-র‌্যাপার ইয়ো ইয়ো হানি সিং আবারও তাঁর ব্যক্তিগত জীবনের জন্য সংবাদের শিরোনামে জায়গা করে নিয়েছেন। শালিনী তালওয়ারের সঙ্গে প্রকাশ্যে বিবাহবিচ্ছেদের পরে ফের প্রেমে পড়েন গায়ক। মডেল টিনা ঠাডানির প্রেমে মজেছিলেন তিনি। এক বছর ডেটি করার পরে অবশেষে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। এর আগে জানুয়ারিতে দিল্লিতে একটি অনুষ্ঠানে হানি টিনাকে প্রেমিকা হিসেবে পরিচয় করিয়ে দেন।

সম্পর্কে ইতি টানার পরে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন দুজনে। এমনকি নিজেদের অ্যাকাউন্ট থেকে একে অপরের ছবি মুছে ফেলেন তাঁরা। বিভিন্ন সূত্রে জানা গিয়েছে, র‌্যাপার এবং টিনা গত বছরের এপ্রিলে ডেটিং শুরু করেছিলেন। ঠিক এক বছর পর ব্রেকআপ হল তাঁদের।

আরও পড়ুন: Tollywood: গরমে নাজেহাল শহরবাসী, বন্ধ হল আউটডোর শ্যুটিং, জারি নয়া নিয়ম...

জানা গিয়েছে, কিছুদিন আগে হানি সিং ও টিনার ব্রেক আপ হয়েছে। আরও জানা গিয়েছে যে তাঁরা জীবনের কাছ থেকে ভিন্ন জিনিস চেয়েছিলেন। তাঁরা বর্তমানে ব্রেকআপের সঙ্গে মোকাবিলা করছেন এবং দুজনেরই সময় প্রয়োজন। টিনা বর্তমানে নিজের কাজে মনোনিবেশ করার চেষ্টা করছেন। যদিও হানি এই ব্রেকআপ নিয়ে কথা বলতে লজ্জা পাচ্ছেন না। তিনি নিজেই সকলকে জানিয়েছেন এই কথা।

 

আরও পড়ুন: Mimi| Subhashree: দুর্ঘটনায় রক্তাক্ত মিমি, আরোগ্য কামনা শুভশ্রীর...

টিনা সম্প্রতি হানি সিংয়ের সঙ্গে তাদের 'প্যারিস কা ট্রিপ' গানে অভিনয় করেছেন। গানটি কিছুদিন আগে মুক্তি পেয়েছে এবং ভক্তরা তাঁদের রসায়ন পছন্দ করেছেন। এই সম্পর্কের আগে, হানি সিং শালিনী তালওয়ারকে বিয়ে করেছিলেন। তিনি গার্হস্থ্য হিংসার কথা উল্লেখ করে র‌্যাপারের সঙ্গে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। হানি এবং তাঁর পরিবারের বিরুদ্ধে মামলাও করেছিলেন শালিনী। দিল্লির আদালতে তাদের বিবাহবিচ্ছেদ নিষ্পত্তির শর্ত অনুসারে, হানি সিং সেপ্টেম্বরে তাঁকে এক কোটি টাকা ভরণপোষণ প্রদান করেছিলেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

হিপ-হপ শিল্পী এবং র‌্যাপারের জীবনের উপর একটি ডকুমেন্টারি ফিল্ম নেটফ্লিক্সে আসতে চলেছে। একটি ‘বেয়ার-ইট-অল-ডকু-ফিল্ম’ হিসাবে তৈরি করা হয়েছে। প্রকল্পটিতে ইয়ো ইয়ো হানি সিংকে নিজের জীবনের গভীরে ডুব দিতে দেখবে। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন তাঁর আকস্মিক অন্তর্ধান শিল্প এবং অনুরাগীদের চমকে দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.