Avatar 3: 'অবতার ৩'-এ থাকছে চার্লি চ্যাপলিনের ছায়া! ব্যাপারটা কী?

সর্বকালের চতুর্থ সর্বোচ্চ আয়কারী ফিল্ম ‘অবতার-দ্য ওয়ে অফ ওয়াটার’...  

Updated By: Feb 3, 2023, 06:27 PM IST
Avatar 3: 'অবতার ৩'-এ থাকছে  চার্লি চ্যাপলিনের ছায়া! ব্যাপারটা কী?

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ‘অবতার-দ্য ওয়ে অফ ওয়াটার’ ছবিকে ঘিরে দর্শকদের প্রত্যাশার কোনও অভাব ছিল না। আর মুক্তির পর বক্স অফিস সাফল্যই তার প্রমাণ। বিশ্বব্যাপী প্রায় ২.১৩ বিলিয়ন ডলার আয় করেছে জেমস ক্যামেরনের পরিচালিত ছবিটি। সঙ্গে রয়েছে খেতাব। 

সর্বকালের চতুর্থ সর্বোচ্চ আয়কারী ফিল্ম ‘অবতার-দ্য ওয়ে অফ ওয়াটার’।
এ খবর আগেই জানা গিয়েছিল পরিচালক জেমস ক্যামেরন ইতিমধ্যেই অবতার-থ্রি এবং অবতার-ফোর এর বেশ কিছু অংশের শুটিং করে ফেলেছেন। শুধু তাই নয় অবতার-ফাইভ এর আভাসও দিয়েছেন। কিন্তু নতুন মেলা খবরে ‘অবতার’ প্রযোজক জন ল্যান্ডাউ ছবির সিক্যোয়েল সম্পর্কে এক চমকে দেওয়া খবর দিয়েছেন! কী সেই খবর? 

 ‘অবতার’-এর  সিক্য়ুয়ালে থাকছে চার্লি চ্যাপলিনের যোগ!  এম্পায়ার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্‍কারে, প্রযোজক জন ল্যান্ডউ সিক্যুয়েল সম্পর্কে  বলেন যে  ‘অবতার- থ্রি’-তে নাভির এক নতুন জাতিকে পরিচয় করানো হবে, যারা আরও বেশি নৃশংস।

আরোও পড়ুন-   রোল-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে কিংবদন্তি পরিচালকের বিদায়
এবং এই জাতির নেতার চরিত্রে অভিনয় করবেন চার্লি চ্যাপলিনের নাতনি ওনা চ্যাপলিন। তিনি হলেন, “ভাল মানুষ আছে, আবার খারাপ মানুষও আছে। তেমনই নাভি জাতিতেও তা রয়েছে। প্রায়শই, মানুষ নিজেকে খারাপ হিসাবে দেখেন না। 
আরোও পড়ুন-  ‘আমাকে জোর করে হারানো হয়েছে কারণ, আমি জিতলে বাংলাদেশের সম্মান যাবে’
আমরা যা খারাপ বলে মনে করি তাতে তারা কীভাবে বিবর্তিত হয়, তার মূল কারণ কী? হয়তো সেখানে অন্যান্য কারণও রয়েছে যা নিয়ে আমরা সচেতন নই"। প্রসঙ্গত, চার্লি চ্যাপলিনের নাতনি ওনা চ্যাপলিনও একজন অভিনেতা। তিনি এইচবিও সিরিজ গেম অফ থ্রোনসে ‘তালিসা মেগি’র চরিত্রে অভিনয় করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.