সলমনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’ বাড়ছে ক্যাটরিনার, কী বললেন ইউলিয়া

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই সলমন খানের সঙ্গে সখ্যতা তৈরি হয় ক্যাটরিনা কাইফের। সলমনের সঙ্গে ক্যাটরিনার ‘ঘনিষ্ঠতা’ কি একটু বেশিই বেড়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সেটে। আর তাতেই কি চটে গিয়েছেন ইউলিয়া ভান্তুর? সম্প্রতি সলমনের রোমানিয়ান গার্লফ্রেন্ডকে এমনই প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরে ইউলিয়া কি বললেন জানেন?

Updated By: Jan 19, 2018, 04:33 PM IST
সলমনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’ বাড়ছে ক্যাটরিনার, কী বললেন ইউলিয়া

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই সলমন খানের সঙ্গে সখ্যতা তৈরি হয় ক্যাটরিনা কাইফের। কিন্তু, সলমনের সঙ্গে ক্যাটরিনার ‘ঘনিষ্ঠতা’ কি একটু বেশিই বেড়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সেটে। আর তাতেই কি চটে গিয়েছেন ইউলিয়া ভান্তুর? সম্প্রতি সলমনের রোমানিয়ান গার্লফ্রেন্ডকে এমনই প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরে ইউলিয়া কি বললেন জানেন?

আরও পড়ুন : তৈমুর কি 'বদমেজাজি' শিশু হয়ে উঠছে, প্রশ্ন...

বলিউডের ‘বেবি ডল’ বলেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ দুর্দান্ত সিনেমা। ক্যাটরিনা খুব ভাল অভিনয় করেছেন। সংবাদমাধ্যম যা খুশি তাই লিখে দেয়। এসব নিয়ে কিছু বলার নেই। অর্থাত ‘টাইগার জিন্দা হ্যায়’ সলমনের সঙ্গে ক্যাটরিনার রিলের সম্পর্ক নিয়ে তিনি কোন মন্তব্যই করতে চান না বলে স্পষ্ট জানান ইউলিয়া।

আরও পড়ুন : দুবাইতে স্যুইমসুটে বাঙালি কন্যা মোনালিসা 

প্রসঙ্গত, এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেন ইউলিয়া। বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে ক্যাটের যতই ‘ঘনিষ্ঠতা’ হোক না কেন, তিনি কোনও সময়ই এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করবেন না। এবার এমনই ইঙ্গিত দিলেন রোমানিয়ান বিউটি।

.