মিলিন্দের ২৫ বছরের ছোট স্ত্রী অঙ্কিতার সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

বয়সে ২৭ বছরের বড়। তাতে কী! তবুও মডেল, অভিনেতা মিলিন্দ সোমনের প্রেমে হাবুডুবু খাচ্ছিল হাঁটুর বয়সী অঙ্কিতা। তাঁর প্রেমে মজেন মিলিন্দও। বয়সের এতটা পার্থক্যে প্রেম, আলোচনা তো হবেই। তবুও সেসবকে থোড়াই কেয়ার, অবশেষে রবিবার পরিণয়বদ্ধ হলেন মিলিন্দ-অঙ্কিতা। মিলিন্দ সোমন যে মডেল এবং অভিনেতা সেটাতো অনেকেই জানেন, তবে অঙ্কিতা কোনওয়ারের সম্পর্কে এই তথ্যগুলি জানা আছে? 

Updated By: Apr 22, 2018, 05:01 PM IST
মিলিন্দের ২৫ বছরের ছোট স্ত্রী অঙ্কিতার সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

নিজস্ব প্রতিবেদন : বয়সে ২৭ বছরের বড়। তাতে কী! তবুও মডেল, অভিনেতা মিলিন্দ সোমনের প্রেমে হাবুডুবু খাচ্ছিল হাঁটুর বয়সী অঙ্কিতা। তাঁর প্রেমে মজেন মিলিন্দও। বয়সের এতটা পার্থক্যে প্রেম, আলোচনা তো হবেই। তবুও সেসবকে থোড়াই কেয়ার, অবশেষে রবিবার পরিণয়বদ্ধ হলেন মিলিন্দ-অঙ্কিতা। মিলিন্দ সোমন যে মডেল এবং অভিনেতা সেটাতো অনেকেই জানেন, তবে অঙ্কিতা কোনওয়ারের সম্পর্কে এই তথ্যগুলি জানা আছে? 

অঙ্কিতা কোনওয়ার  অসমের গুয়াহাটির মেয়ে। তাঁর বাবার নাম নগেন কোনওয়ার, মায়ের নাম নীরঞ্জনা কোনওয়ার। অঙ্কিতার এক বোনও আছে যাঁর নাম ঝর্ণা কোনওয়ার বড়ুয়া। অঙ্কিতা একজন বিমান সেবিকা ছিলেন। তবে ২০১৮র ফেব্রুয়ারি মাসে সেই চাকরি ছাড়েন অঙ্কিতা। হিন্দি, অসমিয়া, বাংলা, ইংরাজি মোট ৪টি ভাষা জানেন।

এসব ছাড়াও খেলাধূলোতেও আগ্রহ রয়েছে অঙ্কিতার। ২০১৫তে গুয়াহাটিতে আয়োজিত ১০ কিলোমিটার ম্যারাথন দৌড়ে মিলিন্দ সোমনের সঙ্গে অংশ নিয়েছিলেন অঙ্কিতাও। শোনা যায় গত অক্টোবর থেকে মিলিন্দ সোমনের সঙ্গে ডেট করছিলেন অঙ্কিতা। 

আরও পড়ুন- ২৭ বছরের অঙ্কিতা ও ৫২র মিলিন্দ 'জাস্ট ম্যারেড'

.