''স্যার বহত শরিফসা লাগতা হ্যায়'' বলেছিলেন যে, আজ তাঁর জন্মদিন

আজ জন্মদিন বলিউড অভিনেতা কুনাল কাপুরের। ১৯৭৭ সালের আজকের দিন অর্থাত্‍ ১৮ অক্টোবর জন্মগ্রহণ করেন কুনাল। ছেলেবেলা থেকেই অভিনয়ের ঝোঁক ছিল তাঁর। তাই নাসিরুদ্দ্ন শাহের গ্রুপে নাটক করাও শুরু করেন।

Updated By: Oct 18, 2015, 03:29 PM IST
''স্যার বহত শরিফসা লাগতা হ্যায়'' বলেছিলেন যে, আজ তাঁর জন্মদিন

ওয়েব ডেস্ক: আজ জন্মদিন বলিউড অভিনেতা কুনাল কাপুরের। ১৯৭৭ সালের আজকের দিন অর্থাত্‍ ১৮ অক্টোবর জন্মগ্রহণ করেন কুনাল। ছেলেবেলা থেকেই অভিনয়ের ঝোঁক ছিল তাঁর। তাই নাসিরুদ্দ্ন শাহের গ্রুপে নাটক করাও শুরু করেন।
বলিউডে কুনালের কেরিয়ার শুরু হয় একজন অ্যাসিসটেন্ট ডিরেক্টর হিসেবে। আস্ক ফিল্মে অ্যাসিসটেন্ট ডিরেক্টর হিসেবে কাজ শুরু করেন তিনি। ওই ফিল্মে তাঁর কাজ করার অভিজ্ঞতা হয় অমিতাভ বচ্চন এবং মনোজ বাজেপেয়ীর মতো অভিনেতার সঙ্গে। এরপর ২০০৬ সালে মীনাক্সী ফিল্মে অ্যাক্টর হিসেবে কেরিয়ার শুরু করেন তিনি। ওই ফিল্ম তাঁর অপোজিটে অভিনয় করেন টাবু।
এর পর কুনাল কাপুরকে রঙ দে বাসন্তী, হ্যাটট্রিক, লাগা চুনরি মে দাগ, আজা নাচলে, ওয়েলকাম টু সজ্জনপুর এবং ডন টু-এর মতো ফিল্মে অভিনয় করতে দেখা যায়।
সম্প্রতি তিনি বিয়ে করেছেন অমিতাভ বচ্চনের আত্মীয় নয়না বচ্চনকে। ডন টু-তে শাহরুখ খান ওরফে ডন তাঁকেই স্ক্রিনে বলেছিলেন, ‌''স্যার বহত শরিফসা লাগতা হ্যায়''।

.