চ্যালেঞ্জ গ্রহণ করে 'রঙ্গবতী' গানের সঙ্গে নাচলেন গৌরব

সমুদ্র সৈকতে যে গানের সঙ্গে নাচতে দেখা গেছে দেবলীনা কুমার ও ওম সাহানিকে। 

Updated By: Jul 16, 2019, 06:27 PM IST
চ্যালেঞ্জ গ্রহণ করে 'রঙ্গবতী' গানের সঙ্গে নাচলেন গৌরব

নিজস্ব প্রতিবেদন: সম্বলপুরী লোকসঙ্গীত 'রঙ্গবতী' গানটি ওড়িশার জনপ্রিয় বহু পুরনো একটি গান।  আর এই গানকেই উইনডোজ প্রোডাকশনের 'গোত্র' ছবিতে একটু অন্যভাবে ব্যবহার করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। যে গানটি গেয়েছেন সুরজিৎ চট্টোপাধ্যায় ও ইমন চক্রবর্তী। সমুদ্র সৈকতে যে গানের সঙ্গে নাচতে দেখা গেছে দেবলীনা কুমার ও ওম সাহানিকে। সঙ্গে পা মিলিয়েছেন নাইজেল আকার, মানালি দে এবং অনুসূয়া মজুমদারকে।

সম্প্রতি ত্রিধারা সম্মিলনীর খুঁটিপুজোর অনুষ্ঠানে প্রকাশ্যে আনা হয়েছে এই গান। ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে এই 'গোত্র'র রঙ্গবতী। ইউটিউবে গানটি ট্রেন্ড করছে। 

গোত্র-র এই রঙ্গবতী গানের নাচটি দেখানো হয়েছে সেটির স্টেপগুলি কিন্তু মোটেও সহজ নয়। সোশ্যাল মিডিয়ায় এই গানের উপর চলছে #rangabati_challenge। আর সেই চ্যালেঞ্জ  গ্রহণ করেই এই গানের স্টেপগুলি ফলো করে নাচতে দেখা গেছে দেবলীনা কুমারের প্রেমিক তথা উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্টও করেছেন গৌরব। পাশাপাশি অন্যদেরও তাঁর মতো এই রঙ্গবতী চ্যালেঞ্জে অংশ নেওয়ার কথা বলেছেন অভিনেতা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, এর আগে মুক্তি পেয়েছিল গোত্রর নীল দিগন্তে গানটি। সেটিও দর্শকদের মন কেড়েছিল। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে গোত্র ছবিটি। 

.