Aryan-র বাড়ি ফেরার খবর পেয়েই হাঁটু মুড়ে বসে কান্নায় ভেঙে পড়েন Gauri Khan

 এখবর পাওয়া মাত্রই আবেগ ধরে রাখতে পারলেন না গৌরী খান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2021, 04:02 PM IST
Aryan-র বাড়ি ফেরার খবর পেয়েই হাঁটু মুড়ে বসে কান্নায় ভেঙে পড়েন Gauri Khan

নিজস্ব প্রতিবেদন : টানা ২৫ দিন দুশ্চিন্তার মধ্যে কেটেছে, দুচোখের পাতা এক করতে পারেননি গৌরী (Gauri Khan)। তিনি যে মা। ছেলের জন্য মানত করেছিলেন শাহরুখ-গৌরী (Shahrukh Khan-Gauri Khan)। তবে অবশেষে জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফিরছে ছেলে। আর এখবর পাওয়া মাত্রই আবেগ ধরে রাখতে পারেন নি গৌরী খান।

খান পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, ছেলের বাড়ি ফেরার খবর শুনে হাঁটু মুড়ে, হাত জোড় করে মাটিতে বসে পড়েন গৌরী (Gauri Khan)। ঈশ্বরকে ধন্যবাদ জানাতে জানাতে হাউ হাউ করে কেঁদে ফেলেন তিনি। সেসময় তাঁর বি-টাউনের দুই কাছের বন্ধু সীমা খান (সোহেল খানের স্ত্রী) ও মাহিপ কাপুর(সঞ্জয় কাপুরের স্ত্রী)কে ফোন করেন তিনি। তাঁদের ফোন করেই অবিরত কাঁদতে থাকেন গৌরী। জানা যায়, ছেলে বাড়ি না ফের পর্যন্ত মন্নতে কোনও মিষ্টি তৈরি হবে না। এর আগে নবরাত্রির সময় বাড়ির কর্মীদের এমনই নির্দেশ দিয়েছিলেন শাহরুখ পত্নী। অবশেষে দীপাবলির আগেই বাড়ি ফিরছে ছেলে, এখবরেই স্বস্তির হাওয়া গোটা মন্নত জুড়ে।

এদিকে আরিয়ান খানের মুক্তির খবর পাওয়া মাত্রই শাহরুখ (Shahrukh Khan)কে ফোন করেন সলমন খান (Salman Khan), অক্ষয় কুমার (Akshay Kumar) সুনীল শেট্টি সহ আরও অনেকেই। দাদার মুক্তির খবর তাঁর আমেরিকা ও ইংল্যান্ডের বন্ধুদের জানান সুহানা খান। আরিয়ানের গ্রেফতারি থেকে জামিন এই গোটা সময়টা সহানা অবশ্য আমেরিকাতেই রয়েছেন। এদিকে শাহরুখও ছেলের জামিনের সময়টা মন্নতে না থেকে নিরাপত্তা জনিত কারণে মুম্বইয়ের একটি হোটেলে ছিলেন বলে খবর। জানা যাচ্ছে, শুক্রবার কিংবা শনিবারের মধ্যেই মন্নতে ফিরতে পারেন আরিয়ান। ঘরের ছেলে ঘরে ফেরার ফেরার জৌলুস ফিরে পেতে চলেছে কিং খানের প্রাসাদোপম বাড়িটি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.