TRP List: গত সপ্তাহের থেকে নম্বর কমেও শীর্ষে 'গাঁটছড়া', নম্বর বেড়েছে 'মিঠাই'-র

সেরা দশে ফিরে এসেছে যমুনা ঢাকি ও অপরাজিতা অপু

Updated By: Feb 17, 2022, 04:26 PM IST
TRP List: গত সপ্তাহের থেকে নম্বর কমেও শীর্ষে 'গাঁটছড়া', নম্বর বেড়েছে 'মিঠাই'-র

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহেই টিআরপি(TRP) তালিকায় এক থেকে চারে নেমে আসে 'মিঠাই'(Mithai)। পুরনো স্থান ফিরে পেতে কলকাতা থেকে পাহাড়ে পাড়ি দিয়েছে মিঠাই ও উচ্ছেবাবু। এমনকি মিঠাইকে এ প্রথম প্রেম নিবেদন করেও শেষরক্ষা হল না। যদিও গত সপ্তাহের থেকে নম্বর বেড়েছে এই ধারাবাহিকের। তবে শীর্ষস্থান পুনরুদ্ধার করতে পারল না মিঠাই। এ সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে 'গাঁটছড়া'(Gantchora)। খড়ি ঋদ্বিমানের বিয়ে, মান অভিমান, প্রেম ঘৃণার সম্পর্কে মজেছে দর্শক। ৯.৭ নম্বর পেয়ে শীর্ষে গাঁটছড়া। 

তৃতীয় স্থান থেকে দ্বিতীয়স্থানে উঠে এসেছে 'মনফাগুন'(Mon Phagun)। তাঁর প্রাপ্ত নম্বর ৯.৬। যদিও গত সপ্তাহের থেকে নম্বর কমেছে গাঁটছড়া ও মন ফাগুনের। অন্যদিকে নম্বর বেড়েছে মিঠাইয়ের। ৯.২ থেকে বেড়ে হয়েছে ৯.৪। এই সপ্তাহের টিআরপি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে মিঠাই। আলতা ফড়িংয়েও (Alta Phoring) এসেছে নয়া মোড়। তবে নম্বর কমেছে এই ধারাবাহিকের। ৯.১ নম্বর পেয়ে আলতা ফড়িং রয়েছে চতুর্থ স্থানে। উন্নতি হয়েছে সহচরীর। ষষ্ঠ থেকে চতুর্থ স্থানে উঠে এসেছে 'আয় তবে সহচরী'। তার প্রাপ্ত নম্বর ৯.১।

আরও পড়ুন: Farhan-Shibani Wedding: ২১ নয়, দু'দিন আগেই গাঁটছড়া বাঁধছেন শিবানি-ফারহান, কে কে রয়েছেন অতিথি তালিকায়?

অনেকটাই নম্বর কমেছে 'ধুলোকণা'র। দ্বিতীয় স্থান থেকে পঞ্চম স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। প্রায় ১.১ নম্বর কমেছে এই ধারাবাহিকের। এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ৮.৭। সম্প্রচারিত হওয়ার প্রথম সপ্তাহেই প্রথম দশে জায়গা করে নিয়েছে 'অনুরাগের ছোঁয়া'। ৮.২ নম্বর পেয়ে এই ধারাবাহিক রয়েছে ষষ্ঠ স্থানে। সপ্তম স্থানে রয়েছে 'উমা'। গত সপ্তাহের থেকে অল্প হলেও নম্বর বেড়েছে এই ধারাবাহিকের। প্রাপ্ত নম্বর ৭.৪। ৭.৩ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। অষ্টম স্থানে যুগ্মভাবে রয়েছে 'পিলু'। গত সপ্তাহে ছিটকে গেলেও আবার সেরা দশে ফিরে এসেছে 'যমুনা ঢাকি' ও 'অপরাজিতা অপু'। ৭.০ ও ৬.৬ নম্বর পেয়ে নবম ও দশম স্থানে রয়েছে এই দুই ধারাবাহিক। তবে গত সপ্তাহে দশম স্থানে থাকা 'গঙ্গারাম' ছিটকে গেছে সেরা দশ থেকে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.