'শাহিনবাগের দাদি'-ই তাঁর চোখে বাস্তবের 'ওয়ান্ডার ওম্যান', বললেন হলিউড তারকা Gal Gadot

শাহিনবাগে CAA বিরোধী প্রতিবাদের মুখ বিলকিস বানো-কে 'ওয়ান্ডার ওম্যান' আখ্যা দিলেন হলিউড তারকা গাল গ্যাডট।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 31, 2020, 09:24 PM IST
'শাহিনবাগের দাদি'-ই তাঁর চোখে বাস্তবের 'ওয়ান্ডার ওম্যান', বললেন হলিউড তারকা Gal Gadot

নিজস্ব প্রতিবেদন : তিনি পর্দার 'ওয়ান্ডার ওম্যান'। তবে তাঁর চোখে বাস্তবের 'ওয়ান্ডার ওম্যান' অন্যকেউ। আর ইনি হলেন 'শাহিনবাগের দাদি'। শাহিনবাগে CAA বিরোধী প্রতিবাদের মুখ বিলকিস বানো-কে 'ওয়ান্ডার ওম্যান' আখ্যা দিলেন হলিউড তারকা গাল গ্যাডট।

২০২০-কে বিদায় জানিয়ে যে সমস্ত নারী তাঁকে ব্যক্তিগতভাবে অনুপ্রাণিত করেছে, তাঁদের সম্মান জানিয়ে বেশকিছু ছবি পোস্ট করেন পর্দার 'ওয়ান্ডার ওম্যান' গাল গ্যাডট। তাঁর পোস্ট করা ছবিগুলির মধ্যে একটিতে রয়েছেন 'শাহিনবাগের দাদি' বলে পরিচিত বিলকিস বানো। ছবিগুলি পোস্ট করে গাল গ্যাডট লেখেন, ''বিদায় ২০২০ সাল। যেসব মহিলাদের থেকে আমি অনুপ্রাণিত, তাঁদের মধ্যে কেউ আমার পরিবারের, কেউ আমার বন্ধু আবার তাঁদের কারও সঙ্গে ভবিষ্যতে দেখা করার ইচ্ছেও রয়েছে'', ছবি পোস্ট করে লিখেছেন গাল গ্যাডট। তবে শাহিনবাগের দাদিকে নিয়ে প্রথমে ভুল ক্যাপশন লিখেছিলেন গাল গ্যাডট। লিখেছিলেন, '৮২ বছরের এই দাদি যেভাবে ভারতের মহিলাদের সমান অধিকারের জন্য লড়াই করেছেন, তাতে আমার মনে হয়েছে নিজের ইচ্ছার জন্য লড়াইয়ে বয়স কোনও বাধা নয়।'' তবে পরে ক্যাপশনটি মুছে দেন হলিউড তারকা, যদিও বিলকিস বানোর ছবিটি তাঁর ইনস্টাগ্রামে এখনও রয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gal Gadot (@gal_gadot)

২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে গাল গ্যাডট অভিনীত 'ওয়ান্ডার ওম্যান ১৯৮৪'। ছবিতে তাঁর অভিনয় এবং অ্যাকশন সিকোয়েন্স প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। এবার সেই ইজরায়েলি বংশোদ্ভূত হলিউড তারকাই কিনা ভারতের শাহিনবাগ দাদির প্রশংসায় পঞ্চমুখ। প্রসঙ্গত, এর আগে মার্কিন টাইম ম্যাগাজিনের বিচারে দুনিয়ার ১০০ জন সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিত্বদের মধ্যে জায়গা করে নিয়েছিলেন বিলকিস।

.