Kangana-কে সমর্থন করায় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীকে শিবসেনার মারধর, দায়ের অভিযোগ

একের পর এক ট্যুইট করে বিষয়টিকে প্রকাশ্যে আনেন আর জে প্রীতম 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 06:15 PM IST
Kangana-কে সমর্থন করায় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীকে শিবসেনার মারধর, দায়ের অভিযোগ
কঙ্গনা নারাউত, প্রীতম সিং

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) সমর্থন করায় মারধর করা হল আর জে প্রীতম সিং এবং তাঁর বাবা-মাকে। সম্প্রতি এমনই অভিযোগ করা হয় বিগ বিসের প্রাক্তন প্রতিযোগীর তরফে।

সম্প্রতি প্রীতম সিং একটি অভিযোগ দায়ের করেন নাগপুরের কপিল নগর থানায়। প্রীতম (Pritam Singh) অভিযোগ করেন, বাবার অবসরের পর তিনি একটি খাবারের দোকান শুরু করেন নাগপুরে। বাবা-মায়ের সঙ্গে একযোগে তিনি ওই খাবারের দোকান চালাতে শুরু করেন। বেশ ভালই চলছিল তাঁদের ব্যবসা। সম্প্রতি কঙ্গনা রানাউতকে সমর্থন করে বেশ কয়েকটি ট্যুইট করেন তিনি। এরপরই করণ তুলি এবং রিচি নামে ২ যুবক তাঁর দোকানে ভাঙচুর চালান বলে অভিযোগ। করণ তুলি এবং রিচি দুজনেই শিবসেনার স্থানীয় কর্মী। কঙ্গনা রানউতকে সমর্থনের জেরেই তাঁর এবং তাঁর পরিবারের উপর করণ তুলি এঅবং রিচি ওই হামলা চালান বলে অভিযোগ। ওই ঘটনার পরপরই প্রীতম স্থানীয় থানায় গিয়ে ২ ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন : ''আগে আমার চোখে হারাও, তবে তো ক্লিভেজ...'', Sreelekha-র কথায় গুঞ্জন

 

কপিল নগর থানায় অভিযোগ দায়েরের পরপরই আর জে প্রীতম মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে একটি ট্যুইট করেন। উদ্ধব ঠাকরে যাতে শিবসেনার স্থানীয় কর্মী, সমর্থকদে নজরে রাখেন, সেই আবেদন করেন প্রীতম। টিম কঙ্গনা রানাউতকে সমর্থন করায়, তাঁর উপর যেভাবে হামলার ঘটনা ঘটে, তা একেবারেই ঠিক নয় বলেও মন্তব্য করেন প্রীতম। ২৬ ডিসম্বরের ওই ঘটনার পর প্রীতম নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ট্যুইট করে বিভিন্ন সংবাদমাধ্যমের নজর কাড়েন। পাশাপাশি ওই ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পাশাপাশি বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশের সাহায্যও চান তিনি।

.