এই 'মিস ইন্ডিয়া আর্থ'-কে চেনেন?

এই সুন্দরীর নাম শোভিতা ধুলিপুলা। ২০১৩ 'মিস ইন্ডিয়া আর্থ' প্রতিযোগীতায় জয়ী। ভারতের লাইম লাইটে থাকা মডেলদের মধ্যে অন্যতম একজন, অথচ বলিউডে একেবারেই নতুন। অনেক অনেক সুযোগ আসলেও শোভিতা বলিউড বিমুখই থেকেছেন। মডেলিংকেই নিজের পেশা করলেও এবার নিজের 'জব প্রোফাইল' পরিবর্তন করতে ইচ্ছুক শোভিতা। আর এই পরিবর্তনেই তিনি পা রেখেছেন বলিউডে। 

Updated By: Jul 1, 2016, 05:08 PM IST
এই 'মিস ইন্ডিয়া আর্থ'-কে চেনেন?

ওয়েব ডেস্ক: এই সুন্দরীর নাম শোভিতা ধুলিপুলা। ২০১৩ 'মিস ইন্ডিয়া আর্থ' প্রতিযোগীতায় জয়ী। ভারতের লাইম লাইটে থাকা মডেলদের মধ্যে অন্যতম একজন, অথচ বলিউডে একেবারেই নতুন। অনেক অনেক সুযোগ আসলেও শোভিতা বলিউড বিমুখই থেকেছেন। মডেলিংকেই নিজের পেশা করলেও এবার নিজের 'জব প্রোফাইল' পরিবর্তন করতে ইচ্ছুক শোভিতা। আর এই পরিবর্তনেই তিনি পা রেখেছেন বলিউডে। 

অনুরাগ কাশ্যপের রমণ রাঘব ২.০-সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শোভিতা ধুলিপুলাকে। রমণ রাঘব ২.০-একটি সাইকো থ্রিলার ছবি।  

"আমার এমন কোনও পরিকল্পনাই ছিল না, আমি বলিউডে আসব। অনুরাগ (কাশ্যপ) আমাকে বেছে নিয়েছে, এতে আমি খুশি। কে না চায়, অনুরাগের সঙ্গে কাজ করতে। এতদিন ওর সিনেমা দেখে আনন্দ উপভোগ করতাম, এবার নিজেই কাজটা করব, সেটাও অন স্ক্রিন", মত 'মিস ইন্ডিয়া আর্থ' শোভিতা ধুলিপুলার। এই সিনেমায় শোভিতা ধুলিপুলার সঙ্গেই দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং ভিকি কৌশলের মত অভিনেতাকে।  

.