Ranbir Kapoor-Alia Bhatt Wedding Video: বিয়ের পর একসঙ্গে প্রথম ছবি, সাদা-সোনালি রঙের পোশাকে নজরকাড়া নবদম্পতি

রণবীরের বান্দ্রার পালি হিলের বাড়ি 'বাস্তু'-তেই(Vaastu) সাত পাকে বাঁধা পড়লেন রণবীর(Ranbir Kapoor) ও আলিয়া(Alia Bhatt)। বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার(Manish Malhotra) ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা।

Updated By: Apr 14, 2022, 08:06 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding Video: বিয়ের পর একসঙ্গে প্রথম ছবি, সাদা-সোনালি রঙের পোশাকে নজরকাড়া নবদম্পতি

নিজস্ব প্রতিবেদন: সাবেকি লাল নয়, বিয়ের জন্য সাদা আর সোনালি রঙের শাড়ি বেছে নিয়েছেন আলিয়া ভাট। কনের সঙ্গে ম্যাচিং করেই রণবীর পরেছেন সাদা শেরওয়ানি, মাথায় সাদা পাগড়ি। বিয়ের পর বাড়ির ছাদে ফটোশুটে ব্যস্ত বিটাউনের নবদম্পতি। আলিয়া রণবীরের প্রথম ছবি সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। 

রণবীরের বান্দ্রার পালি হিলের বাড়ি 'বাস্তু'-তেই(Vaastu) সাত পাকে বাঁধা পড়লেন রণবীর(Ranbir Kapoor) ও আলিয়া(Alia Bhatt)। বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার(Manish Malhotra) ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের(Sabyasachi Mukherjee) ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। আলিয়া ও রণবীরের গাঁটছড়া বাঁধলেন করণ জোহর(Karan Johar)। রণবীর আলিয়ার বিয়ের মন্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি। আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তাঁরা। বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। শোনা যাচ্ছে বিয়ের পরই সিদ্ধি বিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে যাবেন নবদম্পতি। 

রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তাঁর টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার(Punjabi food) পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। তিনি ও তাঁর বান্ধবী আকাঙ্খা রাজন খুবই পছন্দ করেন ভেগান বার্গার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, আছে সুশি কাউন্টার। 

আরও পড়ুন: Ranbir Kapoor and Alia Bhatt Wedding Photo: সইফ-করিনা-করণ থেকে আকাশ আম্বানি, রণবীর আলিয়ার বিয়েতে চাঁদের হাট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.