মুক্তি পেল হামারি অধুরি কাহানির প্রথম ট্রেলর

প্রথম পোস্টারের পর এবার মুক্তি পেল হামারি অধুরি কাহানির প্রথম ট্রেলর। আর প্রথম ট্রেলর মুক্তির পর থেকেই প্রশংসায় ভরে গিয়েছেন পরিচালক মোহিত সুরি। ডার্টি পিকচার ও ঘনচক্করের পর এই নিয়ে তৃতীয়বার পর্দায় একসঙ্গে জুটি বাঁধলেন ইমরান হাসমি, বিদ্যা বালন জুটি।

Updated By: May 5, 2015, 03:49 PM IST
মুক্তি পেল হামারি অধুরি কাহানির প্রথম ট্রেলর

ওয়েব ডেস্ক: প্রথম পোস্টারের পর এবার মুক্তি পেল হামারি অধুরি কাহানির প্রথম ট্রেলর। আর প্রথম ট্রেলর মুক্তির পর থেকেই প্রশংসায় ভরে গিয়েছেন পরিচালক মোহিত সুরি। ডার্টি পিকচার ও ঘনচক্করের পর এই নিয়ে তৃতীয়বার পর্দায় একসঙ্গে জুটি বাঁধলেন ইমরান হাসমি, বিদ্যা বালন জুটি।

ট্রেলরের প্রথমেই দেখা যাচ্ছে মদ্যপ যুবক হরিকে(রাজকুমার রাও)। লম্বা চুল, দাড়ি, নোংরা পোশাকের হরি দরজা থেকে বেরোতে বেরোতে চিত্কার করছেন, "পতি হু ম্যায় তেরা(আমি তোমার স্বামী)"। অন্যদিকে, বিদ্যা বালন আপ্রাণ চেষ্টা করছেন তাকে বাইরে যাওয়া থেকে রুখতে। দরজার বাইরেই হরির অপেক্ষায় রয়েছে পুলিসের গাড়ি। পুলিস হরিকে গাড়িতে তুলে নিয়ে বাধা দিতে যান বিদ্যা। কিন্তু, না পেরে গাড়ির পিছনেই ছুটতে থাকেন। অবশেষে পড়ে যান তিনি। আর তখনই চোখাচোখি হয় ইমরান হাসমির সঙ্গে।

রাজকুমার ও বিদ্যার থেকে ইমরানের লুক একেবারেই আলাদা। ওয়েস্ট কোট, পরিপাটি করে আঁচড়ানো চুলের ইমরানকে ট্রেলরে দেখা যাচ্ছে লাক্সারি গাড়িতে। বিদ্যাকে নিজের সঙ্গে নিয়ে যেতে চান ইমরান। ট্রেলরের শেষে দেখা যাচ্ছে রাজকুমারের সঙ্গে নিজের অতীত ভুলে ইমরানের সঙ্গে নতুন জীবন শুরু করতে চাইছেন বিদ্যা।

বিশেষ ফিল্মস প্রযোজিত ছবি মুক্তি পাচ্ছে আগামী ১২ জুন। দেখুন ছবির ট্রেলর,

.