কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, FIR Rakhi-র বিরুদ্ধে

দিল্লিতে দায়ের করা হয় এফআইআর 

Updated By: Mar 3, 2021, 02:48 PM IST
 কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, FIR Rakhi-র বিরুদ্ধে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​রাখি সাওয়ান্তের বিরুদ্ধে প্রতারণার (Fraud) অভিযোগ দায়ের করলেন দিল্লির এক ব্যক্তি। দিল্লির বিকাশপুরী থানায় রাখি সাওয়ান্ত এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। ৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগেই এফআইআর দায়ের করা হয় রাখির বিরুদ্ধে।

শৈলেশ শ্রীবাস্তব নামে ওই ব্যক্তির অভিযোগ, ২০১৭ সালে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) ভাই রাকেশ সাওয়ান্ত এবং তাঁর এক বন্ধু রাজ খতরির সঙ্গে পরিচয় হয়। স্বঘোষিত গুরু গুরমিত রাম রহিমের জীবন নিয়ে ছবি তৈরি করবেন বলে তাঁরা স্থির করেন। সিনেমার পাশাপাশি দিল্লির বিকাশপুরীতে একটি নাচের সংস্থা খোলা হবে বলেও তাঁরা স্থির করেন। তাঁদের ওই সংস্থায় রাখি সাওয়ান্তও থাকবেন বলে শৈলেশ শ্রীবাস্তবকে কথা দেন রাজ খতরিরা।

আরও পড়ুন : বিজেপিতে যোগের পর Srabanti-কে ব্যঙ্গ Sreelekha-র?

পাশাপাশি ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত কর্মী শৈলেশ শ্রীবাস্তবের কাছ থেকে রাখির ভাই এবং রাজ ৬ লক্ষ টাকা ধার করেন। ব্যবসা করে শৈলেশ শ্রীবাস্তবকে ৭ লক্ষ টাকা তাঁরা ফেরৎ দেবেন বলেও জানানো হয়। অভিযোগ, কথা দেওয়ার পর টাকা নিয়ে চম্পট দেন রাকেশ সাওয়ান্ত এবং রাজ খতরি।

আরও পড়ুন : Rhea Chakraborty নির্দোষ?

ওই ঘটনার পর থেকে শৈলেশ শ্রীবাস্তব একাধিকবার রাখি সাওয়ান্তের ভাই এবং রাজ খতরিকে ফোন করেন অর্থ ফেরতের জন্য। শৈলেশ যতবারই ফোন করুন না কেন, তাঁকে পালটা কোনও জবাব দেওয়া হয়নি রাখির ভাই এবং তাঁর বন্ধুর তরফে। এরপরই রাখি-সহ ৩ জনের বিরুদ্ধে শৈলেশ শ্রীবাস্তব এফআইআর (FIR) দায়ের করেন।

.