প্রতারণার অভিযোগে এফআইআর জন আব্রাহামের বিরুদ্ধে

এফআইআর দায়ের করা হল বলিউড অভিনেতা জন আব্রাহামের বিরুদ্ধে। জনের বিরুদ্ধে অহিযোগ দায়ের করা হয়েছে মুম্বইয়ের খার থানায়। যা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে।

Updated By: Apr 4, 2018, 01:14 PM IST
প্রতারণার অভিযোগে এফআইআর জন আব্রাহামের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : এফআইআর দায়ের করা হল বলিউড অভিনেতা জন আব্রাহামের বিরুদ্ধে। জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে মুম্বইয়ের খার থানায়। যা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : টেডি বিয়ার দিয়ে নগ্নতাকে আড়াল করলেন শার্লিন চোপড়া

রিপোর্টে প্রকাশ, অভিনেতা প্রযোজক জন আব্রাহাম এবং তাঁর প্রোডাকশন হাউজ জে এ এন্টারটেইনমেন্টের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে কৃআর্জ এন্টারটেইনমেন্ট নামে আরও একটি প্রোডাকশন হাউজ। জন আব্রাহামের আগামী সিনেমা ‘পরমানু’-র বিরুদ্ধেই দায়ের করা হয়েছে অভিযোগ। জন এবং তাঁর হাউজের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ এবং প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু এসবের মধ্যেও পরমানুর মুক্তির দিন পিছনো হয়নি।

পোখরানে পরমানু পরীক্ষার বিংশ বর্ষপূর্তির দিন অর্থাত আগামী ৪ মে ওই সিনেমা মুক্তি পাবে বলে জন অব্রাহামের প্রোডাকশন হাউজের তরফে ঘোষণা করা হয়েছে। সিনেমার পরিচালক অভিষেক শর্মা জানিয়েছেন, পোখরানে পরমানু পরীক্ষার বর্ষপূর্তিতে সিনেমার মুক্তির ফলে, ওই প্রজেক্টের সঙ্গে যুক্ত নায়কদের সম্মান জানানো। সেই কারণেই নেওয়া হয়েছে ওই সিদ্ধান্ত।

.