টেডি বিয়ার দিয়ে নিজেকে আড়াল করলেন শার্লিন, ভাইরাল ভিডিও

এবারও যে ক্যামেরার দেখে কোনওভাবেই লজ্জা পাননি তিনি, তা স্পষ্ট করলেন শার্লিন। শুধু তাই নয়, টেডি বিয়ার আকড়ে যেভাবে নগ্ন ফটোশুট করলেন শার্লিন, তা দেখে অনেকেই চোখ কপালে তুলছেন।

Updated By: Apr 4, 2018, 12:06 PM IST
টেডি বিয়ার দিয়ে নিজেকে আড়াল করলেন শার্লিন, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ফের যেন বিস্ফোরণ ঘটালেন শার্লিন চোপড়া। কখনও বিকিনি পরে আবার কখনও প্রায় নগ্ন হয়েই ফটোশুট করেন অভিনেত্রী। এবারও যে ক্যামেরার দেখে কোনওভাবেই লজ্জা পাননি তিনি, তা স্পষ্ট করলেন শার্লিন। শুধু তাই নয়, টেডি বিয়ার আকড়ে যেভাবে নগ্ন ফটোশুট করলেন শার্লিন, তা দেখে অনেকেই চোখ কপালে তুলছেন। যদিও, সমালোচনায় একেবারেই কান দেননি ‘কামসূত্র’ অভিনেত্রী।

আরও পড়ুন : টাইগার শ্রফের জন্য কী করল শিল্পা শেঠির ছোট্ট ছেলে, দেখুন ভিডিও

ফটোশুটের পর সেই ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন শার্লিন চোপড়া। যা শেয়ারের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। পাশাপাশি ‘লিসেন টু মাই হার্টবিট’ বলেও ওই ভিডিওতে ক্যাপশন দিয়েছেন শার্লিন।

প্রসঙ্গত, প্লে বয় ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে বেশ কয়েক বছর আগে আলোচনার শীর্ষে চলে আসেন শার্লিন চোপড়া। যা নিয়ে কড়া সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে। প্লে বয় ম্যাগাজিনের কর্ণধার হাগ হেফনারের অকস্মাৎ মৃত্যু, হলে দুঃখ প্রকাশ করেন শার্লিন। শুধু তাই নয়, স্মৃতিচারণা করে হাগ হেফনারের সঙ্গে একটি ছবিও শেয়ার করেন বলিউডের অন্যতম বোল্ড অভিনেত্রী।

.