১.৫ কোটি টাকা প্রতারণার অভিযোগ 'গ্যাংস অফ ওয়াসিপুর' অভিনেতার বিরুদ্ধে

জানা যাচ্ছে, কাদরির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন যতীন শেঠি নামে এক প্রযোজক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 3, 2020, 04:37 PM IST
১.৫ কোটি টাকা প্রতারণার অভিযোগ 'গ্যাংস অফ ওয়াসিপুর' অভিনেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : ১.৫ কোটি টাকা প্রতারণার অভিযোগ 'গ্যাংস অফ ওয়াসিপুর' খ্যাত অভিনেতা তথা চিত্রনাট্যকার জিশান কাদরি-র বিরুদ্ধে। মুম্বইয়ের আম্বোলি থানায় জিশান কাদরির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় FIR দায়ের হয়েছে। জানা যাচ্ছে, কাদরির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন যতীন শেঠি নামে এক প্রযোজক।

যতীন শেঠির অভিযোগ, তিনি আর তাঁর বন্ধু মিলে একটি ওয়েব সিরিজের জন্য বিনিয়োগ করেছিলেন। OTT প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজটি তৈরি করার কথা ছিল জিশান কাদরির। অভিযোগ, নির্দিষ্ট সময় পার হয়ে গেলও জিশান ওই ওয়েব সিরিজ তৈরি করেননি। আর টাকাও ফেরত দেননি। টাকা চাওয়ার পর জিশান তাঁকে একটি চেক দিলেও সেটি বাউন্স করে বলে দাবি প্রযোজক যতীন শেঠির। কাদরি ওয়েব সিরিজ বানানোর টাকা অন্যত্র খরচ করে ফেলেন বলে অভিযোগ।

আরও পড়ুন-মাদক মামলায় ভারতী-হর্ষের শুনানিতে অনুপস্থিতির কারণে বরখাস্ত ২ NCB আধিকারিক

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপ-এর পরিচালনায় 'গ্যাংস অফ ওয়াসিপুর'-এর লেখক ও চিত্রনাট্যকার ছিলেন জিশান কাদরি। 'গ্যাংস অফ ওয়াসিপুর- ২'এ ডেফিনিট খানের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। সাম্প্রতিক কালে মুক্তি পাওয়া হনসল মেহতার 'ছালাং'-এর চিত্রনাট্যও লিখেছেন জিশান। পাশাপাশি আর বেশকিছু ছবি ও ওয়েব সিরিজের চিত্রনাট্যকার ও অভিনেতা হিসাবেও পাওয়া গিয়েছে তাঁকে।

১.৫ কোটি টাকা প্রতারণার মামলায় খুব শীঘ্রই জিশান কাদরিকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

আরও পড়ুন-শীত পড়তেই স্ত্রী মিথিলা ও ছোট্ট আইরাকে নিয়ে চিড়িয়াখানায় সৃজিত

.