Fighter Leaked Online: মুক্তির পর ফের বিপত্তি! অনলাইনে লিক হৃতিক-দীপিকার 'ফাইটার'

Fighter: মুক্তির কিছুক্ষণের মধ্যেই অনলাইনে লিক হৃতিক-দীপিকার 'ফাইটার'। 

Updated By: Jan 25, 2024, 12:22 PM IST
Fighter Leaked Online: মুক্তির পর ফের বিপত্তি! অনলাইনে লিক হৃতিক-দীপিকার 'ফাইটার'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৫ জানুয়ারি মুক্তি পেল হৃতিক-দীপিকার 'ফাইটার'। ছবি নিয়ে অনেক আগে থেকেই ফ্য়ানদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। দুর্ভাগ্যবশত অনলাইনে লিক হয়ে গেল পুরো ছবি! সূত্রের খবর অনুযায়ী, টরেন্ট সাইট এবং টেলিগ্রাম চ্যানেল লিক হয়ে গিয়েছে 'ফাইটার' ছবি। মুক্তির প্রথম দিনই এরকম ঘটনার ঘটে যাওয়ার ফলে বক্স অফিসে এর প্রভাব পড়তে পারে।

‘ফাইটার’ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধলেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। অ্যাকশনধর্মী এই ছবিতে অনিল কাপুর, করণ সিং গ্রোভারকেও দেখা যাবে। এই ছবি ভারতীয় সেনা বাহিনীর বীরত্ব, ত্যাগ এবং দেশপ্রেমের প্রতি শ্রদ্ধার প্রেক্ষাপটে তৈরি।

আরও পড়ুন:Sohini-Shovan Relationship: ‘সম্পর্কের শিলমোহর’, বন্ধুর বিয়েতে আদরে সোহাগে সোহিনী-শোভন...

যদিও এই ছবি প্রথম নয়, যা মুক্তির দিনই লিক হয়ে গিয়েছে। এর আগে 'টাইগার ৩', 'টুয়েলভ ফেল', 'UT 69', 'আরয়া ৩', 'কফি উইথ করণ সিজন ৮', 'তেজস', 'ভূত', 'টাইগার নাগেশ্বর রাও', 'ভগবন্ত কেশরী', 'গণপথ', 'লিও', 'ফুকরে ৩', 'দ্য ভ্যাকসিন ওয়ার', 'দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি', 'সুখী', 'মার্ক অ্যান্টনি', 'দ্য নান II', 'জওয়ান', 'গদার ২', 'কুশি', 'ড্রিম গার্ল ২', 'জেলার', 'রকি অউর রানি কি প্রেম কাহানি', 'ওপেনহাইমার', 'বার্বি, 'ক্যারি অন জাট্টা ৩', 'বার্বি', 'লাস্ট স্টোরিজ ২', 'সত্যপ্রেম কি কথা', 'নেভার হ্যাভ আই এভার', 'দ্য কেরালা স্টোরি', 'জারা হাটকে জারা বাচকে', 'পোনিন সেলভান-২', 'কিসি কা ভাই কিসি কি জান', 'তু ঝুটি ম্যায় মক্কার' এবং 'পাঠান'-এর মত ছবিগুলি মুক্তির দিনই অনলাইনে লিক হয়ে যায়। 

আরও পড়ুন:Shruti Haasan: সামান্থা OUT শ্রুতি IN, কমল কন্যা এবার ডিটেকটিভ! কিন্তু...

মুক্তির আগের দিন ধাক্কা খায় 'ফাইটার'। মধ্যপ্রাচ্য জুড়ে নিষিদ্ধ হয়ে যায় এই ছবি। ছবিতে নাকি অত্যধিক মাত্রায় খোলামেলা পোশাক এবং যৌনতা দেখানো হয়েছে। সেই কারণেই এই সিদ্ধান্ত। 

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের বালাকোট শহরের আশেপাশে ভারতীয় সশস্ত্র বাহিনীর বালাকোট বিমান হামলাকে ঘিরেই তৈরি হয়েছে এই ছবি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে।

আরও পড়ুন:Sai Pallavi: বোনের বিয়ের আসরে আত্মহারা সাই পল্লবী, আহ্লাদি নাচের আদুরে ভিডিয়ো...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.