Sohini-Shovan Relationship: ‘সম্পর্কের শিলমোহর’, বন্ধুর বিয়েতে আদরে সোহাগে সোহিনী-শোভন...

Sohini-Shovan: আবারও একসঙ্গে ধরা দিলেন অভিনেত্রী সোহিনী এবং গায়ক শোভন। তবে কি সত্যিই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাঁরা? সেই নিয়েই উঠছে প্রশ্ন।

Updated By: Jan 24, 2024, 07:34 PM IST
Sohini-Shovan Relationship: ‘সম্পর্কের শিলমোহর’, বন্ধুর বিয়েতে আদরে সোহাগে সোহিনী-শোভন...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সত্যিই কি সম্পর্কে গায়ক এবং অভিনেত্রী? সেহিনী এবং শোভনের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছে নেটপাড়ায়। তাঁরা নিজেরা এই বিষয়ে কিছু না বললেও, সকলেই মনে করছেন তাঁরা জড়িয়েছেন প্রেমের সম্পর্কে। এবার সেই জল্পনাকেই আরও গভীক করসেন তাঁরা। বন্ধুর বিয়েতে গিয়ে ধরা দিলেন একসঙ্গে।

আরও পড়ুন: Shruti Haasan: সামান্থা OUT শ্রুতি IN, কমল কন্যা এবার ডিটেকটিভ! কিন্তু...

সম্প্রতি এক বন্ধুর বিয়েতে গিয়ে একসঙ্গে ছবি তোলেন তাঁরা। সেই ছবি নিজেরাই সোশ্যাল মিডিয়া মাধ্যমে পোস্টও করেন অভিনেত্রী। শোভনও লোকাননি সেই ছবি।

কয়েকদিন আগেই খবরে আসে রণজয় বিষ্ণুর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্কে ইতি টেনেছেন সোহিনী। অন্যদিকে অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে সম্পর্ক ভাঙে শোভনের। তবে কি এবার এক হলেন সোহিনী-শোভন।

আরও পড়ুন: Sai Pallavi: বোনের বিয়ের আসরে আত্মহারা সাই পল্লবী, আহ্লাদি নাচের আদুরে ভিডিয়ো...

বেশ কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া মাধ্যমে সোহিনীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শোভন। লিখেছিলেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা রইল…’। তারপরও একাধিক বার গায়কের পোস্ট থেকে বোঝা গেছে সেই সবকিছুই অভিনেত্রী সোহিনীকে উদ্দেশ্য করেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.