ফেডারেশনের উদ্যোগে শিল্পী ও কলাকুশলীদের টিকাকরণ, শুরু হচ্ছে ৮ জুন

অভিনেতা অভিনেত্রী ও কলাকুশলীদের সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে টিকা। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 5, 2021, 03:32 PM IST
ফেডারেশনের উদ্যোগে শিল্পী ও কলাকুশলীদের টিকাকরণ, শুরু হচ্ছে ৮ জুন

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউ কাঁপিয়ে দিয়ে গিয়েছে গোটা দেশকে। ত্রস্ত রাজ্য থেকে শুরু করে দেশের সব মানুষ। বিভিন্ন জায়গায় লকডাউন চলছে। রাজ্যে চলছে বিধিনেষেধ। সংক্রমণ কমেছে বেশ কিছুটা। তবে লাগাম টানা যাচ্ছে না মৃতের সংখ্যায়। বিভিন্ন জায়গায় শুরু হয়েছে টিকাকরণ। করোনা থেকে বাঁচতে টিকা নিতে ছুটছেন সকলেই।

আরও পড়ুন: বলিউডের পথে Anirban? দেখা যাবে Rani Mukherjee-র বিপরীতে!

সমস্ত শিল্পী ও কলাকুশলীদের জন্য এবার ভ্যাক্সিনেশন ড্রাইভ চালু করছে ফেডারেশন। ফেডারেশনের নিজস্ব উদ্যোগে এই টিকাকরণ প্রক্রিয়া শুরু হবে ৮ জুন। সম্পূর্ণ বিনামূল্যে অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে টিকা। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এই টিকা নিতে পারবেন সকল শিল্পী ও কলাকুশলীরা।তবে এই প্রক্রিয়া শিশু শিল্পীদের জন্য বরাদ্দ নয়। যেহেতু এখন ১৮ বছরের নীচে সকলকে টিকা দেওয়া হচ্ছে ফলে শিশু শিল্পীরা এর আওতায় পড়বে না। 

 

ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাসের মতে 'এই অতিমারীর সময় কলাকুশলীদের পাশে দাঁড়ানোর প্রয়াস। সকলের জীবন জীবিকা সুরক্ষিত করার লক্ষ্যে এই পদক্ষেপ। ৮ জুন থেকে ধাপে ধাপে চলবে এই প্রক্রিয়া, আমরা সকলকে আহ্বান জানাই। আপনারা এসে টিকা নিলেই আমাদের প্রচেষ্টা সফল হবে।' স্বরূপ বিশ্বাস এও জানান ফেডারেশন সবসময় শিল্পী ও টেকনিশিয়ানদের পাশে ছিল, আছে এবং থাকবে। কলাকুশলীদের কাছে এই উদ্যোগ খুবই গুরুত্বপূর্ণ, এখইভাবে এই উদ্যোগে খুশি টালিগঞ্জের কলাকুশলীরা।

.