শাহরুখের বিরুদ্ধে পাকিস্তানীদের সাহায্যের ভুয়ো খবরে ক্ষুব্ধ ভক্তরা

পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন।

Updated By: Feb 19, 2019, 03:10 PM IST
শাহরুখের বিরুদ্ধে পাকিস্তানীদের সাহায্যের ভুয়ো খবরে ক্ষুব্ধ ভক্তরা

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা জঙ্গি হানার ঘটনায় ফুঁসছে গোটা দেশ। পাকিস্তানের বিরুদ্ধে ভারত বদলা নিক, এই দাবিতেই সরব হয়েছে দেশবাসী। এই ঘটনায় সরব হয়েছেন বলিউড তারকারাও। তাঁদের কমবেশি অনেকেই শহিদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে টুইট করেছেন। আবার অমিতাভ বচ্চন, সলমন খান থেকে শুরু করে অনেকেই শহিদদের পরিবারের জন্য অর্থ সাহায্য করেছেন। তবে এসবেরই মাঝে খবর রটে যায় ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন।

আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। তবে এই খবরটা এক্কেবারেই নাকি গুজব। এই দাবি করে এবার মুখ খুলেছেন শাহরুখ ভক্তরা। তাঁদের অভিযোগ,  শাহরুখের বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে। শুধু ভক্তরাই নন, শাহরুখের হয়ে মুখ খুলেছেন পরিচালক হানসাল মেহতা। তিনি টুইট করে লিখেছেন, শাহরুখের মতো তারকাকে আমি ব্যক্তিগতভাবে জানি, ও এমন একজন মানুষ যে বহু মানুষের বিপদে পাশে দাঁড়ায়, আর্থিক ভাবে এগিয়ে আসে। তবে সেসবের লোক দেখানো কোনও প্রচার কিং খান করেন না। #StopFakeNewsAgainstSRK করে শাহরুখের বিরুদ্ধে ভুয়ো খবরের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি।

একই ভাবে শাহরুখের বিরুদ্ধে মিথ্যা প্রচারে মুখ খুলেছেন ভক্তরাও। অনেকেই জানিয়েছেন, শাহরুখের বাবা নিজে একজন স্বাধীনতা সংগ্রামী ছিলেন, যে কথাটা হয়ত অনেকেই জানেন না। পাশাপাশি, অনেকেই উদাহরণ স্বরূপ তুলে ধরেছেন শাহরুখের স্বেচ্ছাসেবী সংগঠন মীর ফাউন্ডেশনের তরফে বহু মানুষের জন্য কল্যানকর কাজে এগিয়ে আসে। যার জন্য ইউনেস্কো থেকে পুরস্কারও পেয়ে শাহরুখের সংগঠন। ভক্তরা জানান এর আগে সমস্ত মহিলা অ্যাসিড আক্রান্তদের জীবনের সমস্ত দায়িত্ব নিয়েছেন শাহরুখ। পাশাপাশি ১২টি গ্রাম দত্তকও নিয়েছেন তিনি। 

যদিও এধরনের ভুয়ো খবর প্রসঙ্গে শাহরুখ নিজে অবশ্য মুখ খোলেননি। 

.