Fact Check of Viral Video: লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসার ছবিতে মালা-ধূপ! ভাইরাল 'গৌরী এলো'-র দৃশ্য

'গৌরী এলো'(Gouri Elo) ধারাহিকের একটি দৃশ্য ভাইরাল(Viral)। সেখানে দেখা যাচ্ছে যে ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী তাঁর শ্বশুরবাড়িতে একটি ছবিতে মালা পরিয়ে ধূপ দেখাচ্ছে। সেই ছবিটি হল লিওনার্দো দ্য ভিঞ্চির(Leonardo Da Vinci) আঁকা মোনালিসার(Monalisa) ছবি।

Updated By: Apr 20, 2022, 06:04 PM IST
Fact Check of Viral Video: লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসার ছবিতে মালা-ধূপ! ভাইরাল 'গৌরী এলো'-র দৃশ্য

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল দুটো ছবি। দুটি ছবিই পুরনো বাংলা সিনেমার। যেখানে দেখা যাচ্ছে দুটি ছবিতে সুপ্রিয়া দেবীর স্বামীর ছবি হিসাবে দেওয়ালে যে দুটি ছবি টাঙানো আছে, একটি হল স্ট্যালিনের ও অন্যটি হল হিটলারের। সেই ভাইরাল ছবি নিয়ে তুমুল সমালোচনা চলছে তখনই সামনে আসে আরও একটি ভিডিও ক্লিপ। 

'গৌরী এলো'(Gouri Elo) ধারাহিকের একটি দৃশ্য ভাইরাল(Viral)। সেখানে দেখা যাচ্ছে যে ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী তাঁর শ্বশুরবাড়িতে একটি ছবিতে মালা পরিয়ে ধূপ দেখাচ্ছে। সেই ছবিটি হল লিওনার্দো দ্য ভিঞ্চির(Leonardo Da Vinci) আঁকা মোনালিসার(Monalisa) ছবি। সেই ভিডিওই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এমনিতেই বাংলা ধারাবাহিকের মান নিয়ে তাকে বারবারই প্রশ্নের মুখে পড়তে হয়। এবার এই ভিডিও সেই আলোচনাতেই ঘৃতাহুতির কাজ করে। 

প্রথমদিন থেকেই এই ধারাবাহিক পছন্দ করেছে দর্শক। টিআরপি তালিকাতেও সেরা দশে জায়গা পেয়েছে এই ধারাবাহিক। বিশ্বরূপ ও মোহনার জুটিকেও পছন্দ করেছে দর্শক। এরই মাঝে ভাইরাল এই ভিডিও। ধারাবাহিক নিয়ে কটাক্ষ, ব্যঙ্গে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রশ্ন উঠছে এটা কি সত্যিই কোন ভুল?  কেন এই দৃশ্য? আসলে ধারাবাহিকে গৌরী প্রত্যন্ত গাঁয়ের এক মেয়ে। সে মোনালিসার ছবি চেনে না তাই ভুল করেই এই কাণ্ড ঘটিয়েছে অর্থাৎ সবটাই চিত্রনাট্যের খাতিরে। 

আরও পড়ুন: Feluda: টোটা নাকি অনির্বান! সন্দীপ রায়ের ফেলুদা কে? আগামী মাসে শুরু শুটিং

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.