Hero Alom: ফেসবুক-সহ ৯ সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট হ্যাকড, গোয়েন্দা দফতরে ছুটলেন হিরো আলম

Hero Alom:  জনপ্রিয় এই ইউটিউবারের দাবি, বিদেশ থেকে আলি আসগর নামে এক যুবক তার অ্যাকউন্ট হ্যাক করেছে। তার কাছে থেকে ৫ লাখ চাকা দাবি করেছে আসগর। বিদেশে থাকার কারণে তার বিরুদ্ধে কিছু ব্যবস্থা নেওয়া শক্ত

Updated By: May 2, 2023, 08:58 PM IST
Hero Alom: ফেসবুক-সহ ৯ সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট হ্যাকড, গোয়েন্দা দফতরে ছুটলেন হিরো আলম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় একাধিক অ্যাকাউন্ট এখন হ্যাকারদের দখলে। বিপাকে পড়ে ঢাকা মহানগর গোয়েন্দা([ডিবি) দফতরে গেলেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। মঙ্লবার দুপুর দুটো নাগাদ তিনি ডিবি কার্যালয়ে যান। সংবাদমাধ্যমে তিনি বলেন, ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার-সহ মোট ৯টি অ্যকাউন্ট হ্য়াকড হয়েছে। হ্যাকারের নামও জানতে পেরেছি। তার বিরুদ্ধে মামলা করব।

আরও পড়ুন-দণ্ডি কেটে তৃণমূলে ওয়াপসি! অভিষেককে কী বললেন তপনের সেই ৩ আদিবাসী মহিলা?

ডিশ টিভির ব্যবসায়ী থেকে ইউটিউবে প্রবল জনপ্রিয় হিরো আলম সম্প্রতি প্রবল সমালোচনার শিকার হন। বাংলাদেশের নাট্যকার মামুনুর রশিদ বলে বলেন মানুষের রুচির দুর্বিক্ষ থেকেই হিরো আলমের উত্থান। ওই মন্তব্য়ের মানসিক চাপ নিতে না পেরে আত্মহত্যা পর্যন্ত করতে চেয়েছিলেন হিরো আলম। অত্যন্ত জনপ্রিয় এই ইউটিউবারের বর্তমানে ফেসবুক ও ইউটিউব থেকে আয় একেবারে তলানিতে ঠেকে গিয়েছে। হিরো আলমের দাবি, তাঁর ভিডিয়োয় স্ট্রাইক মেরে তার নষ্ট করে দিতে চাইছে কিছু লোক।

হিরো আলম জানিয়েছেন, হিরো আলম নামে তাঁরে যে ফেসবুক অ্যাকাউন্ট ছিল তা তো হ্যাকারদের দখলে চলে গিয়েছেই, পাশাপাশি আশরাফুল হোসেন আলম নামে যে ফেসবুক অ্যাকাউন্টটি ছিল তা সেটিও পহেলা মে হ্যাক করা হয়েছে। তার পর সেখানে পোস্ট করে হ্যাক করার কারণ লিখে দিয়েছে হ্যাকাররা।

জনপ্রিয় এই ইউটিউবারের দাবি, বিদেশ থেকে আলি আসগর নামে এক যুবক তার অ্যাকউন্ট হ্যাক করেছে। তার কাছে থেকে ৫ লাখ চাকা দাবি করেছে আসগর। বিদেশে থাকার কারণে তার বিরুদ্ধে কিছু ব্যবস্থা নেওয়া শক্ত। শুধউ তাই নয় তাঁর ক্ষতি করার জন্য কিছুদিন ধরেই কাজ করছে একটি চক্র। আল্লাহ যদি কাউকে না মারে তাহলে কেউ কাউকে মারতে পারে না।

উল্লেখ্য, এবার ইদে হিরো আলমের একটি ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও তা শেষপর্যন্ত রিলিজ করেনি। তবে ইদের আগে চাঁদ রাতে তাঁর একটি গান মুক্তি পেয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.