জীবনের ঝুঁকি নিয়ে 'আমাজন অভিযান'-এর শ্যুটিং করেছেন দেব, দেখুন কীভাবে

  ১ ডিসেম্বর প্রকাশ পেতে চলেছে দেবের আপকামিং ফিল্ম 'আমাজন অভিযান'-এর ট্রেলার। আর তা নিয়ে দেব ওরফে শঙ্করের ফ্যানদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এই ছবিতে শঙ্কর হিসাবে নিজেকে তুলে ধরা কিন্তু মোটেও সহজ ছিল না দেবের কাছে। শ্যুটিংয়ে ছিল প্রতি মুহূর্তে বিপদের হাতছানি।

Updated By: Nov 27, 2017, 09:27 PM IST
জীবনের ঝুঁকি নিয়ে 'আমাজন অভিযান'-এর শ্যুটিং করেছেন দেব, দেখুন কীভাবে

নিজস্ব প্রতিবেদন:  ১ ডিসেম্বর প্রকাশ পেতে চলেছে দেবের আপকামিং ফিল্ম 'আমাজন অভিযান'-এর ট্রেলার। আর তা নিয়ে দেব ওরফে শঙ্করের ফ্যানদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। এই ছবিতে শঙ্কর হিসাবে নিজেকে তুলে ধরা কিন্তু মোটেও সহজ ছিল না দেবের কাছে। শ্যুটিংয়ে ছিল প্রতি মুহূর্তে বিপদের হাতছানি।

ছবির শুটিংয়ে কতটা কসরত করেছিলেন,  তারই প্রমাণ রাখলেন সুপারস্টার স্বয়ং। টুইটারে পোস্ট করলেন ছবির শুটিংয়ের এই ভিডিও। তাঁর সঙ্গে রয়েছেন নায়িকাও।দেখুন...

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত আমাজন অভিযান'  নিয়ে প্রত্যাশার পারদ চড়ছে। এর আগে 'চাঁদের পাহাড়' ছবিতে শঙ্কর দেবকে সিনেমাপ্রেমীরা যেভাবে পেয়েছেন তাতে এই ছবির সিক্যুয়েলে আরও অনেক বেশি অ্যাডভেঞ্চার আশা করবেন দর্শকরা। আর সেটাই স্বাভাবিক। তবে আপাতত ১ ডিসেম্বরে প্রকাশ পেতে চলা 'আমাজন অভিযান'-এর ট্রেলারের দিকেই তাকিয়ে সকলে। দেখাই যাক তাতে শঙ্কর দেবের অ্যাডভেঞ্চারের কতটা ঝলক দেখা যায়।

.