টানা দু'মাস কাটাতে হবে কাশ্মীরে, এবার Army officer-এর ভূমিকায় Abir Chatterjee

পুজোয় কলকাতার বাইরে কোথায় যাচ্ছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2021, 09:10 PM IST
টানা দু'মাস কাটাতে হবে কাশ্মীরে, এবার Army officer-এর ভূমিকায় Abir Chatterjee

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেকবার দুর্গাপুজোয় কলকাতাতেই থাকেন, পুজোর সময়টা পরিবার ছেড়ে কলকাতার বাইরে যাওয়া পছন্দ নয় আবীরের। তবে এবার তেমনটা হচ্ছে না। কিন্তু পুজোয় কলকাতার বাইরে কোথায় যাচ্ছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)?

জানা যাচ্ছে, এই প্রথম সর্বভারতীয় ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। সমীর নায়ারের সংস্থা অ্যাপ্লজ এন্টারটেইনমেন্ট(Applause Entertainment) প্রযোজনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। কোনও ছোট চরিত্র নয়, এই সিরিজে কেন্দ্রীয় ভূমিকাতেই দেখা যাবে আবীরকে। তাঁর চরিত্রটি একজন সেনা আধিকারিকের। রিয়েল লোকেশনেই হবে গোটা ওয়েব সিরিজের শ্যুটিং।  

আরও পড়ুন-Hobuchandra Raja Gobuchandra Mantri: কবীর সুমনের গানে উঠে এল 'বোম্বাগড়ের গল্প'

আরও পড়ুন-ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, শরীরী বিভঙ্গে আগুন ধরালেন Nora Fatehi

ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের শ্যুটিং আজ (বৃহস্পতিবার) বেঙ্গালুরু পৌঁছে গিয়েছেন আবীর (Abir Chatterjee)। আগামী ১৯ তারিখ তিনি মুম্বই পৌঁছবেন, সেখান থেকে সোজা যাবে কাশ্মীরে। সেখানে রিয়েল লোকেশনে হবে শ্যুটিং। সেখানে তাঁকে টানা দু'মাস কাটাতে হবে। মাঝে অক্টোবরে পুজোর ঠিক আগে মাত্র ৪ দিনের জন্য এরাজ্যে ফিরবেন আবীর (Abir Chatterjee)। যদিও সেটা কলকাতায় নয়, তখন অন্ডাল হয়ে সোজা চলে যাবেন বোলপুরে। সেখানে অনীক দত্তের 'অপরাজিত' ছবির শ্যুটিং করবেন তিনি। এরপর ফের চলে যাবেন কাশ্মীরে।  যদিও এই ওয়েব সিরিজটির কাজ অনেক আগেই শুরু হওয়ার কথা ছিল। কোভিড পরিস্থিতির কারণে বেশ কয়েকবার এই সিরিজের শ্যুটিং পিছিয়ে যায়।

এই মুহূর্তে কলকাতা ছেড়ে মুম্বইতে রয়েছেন বাংলার একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক, কারণটা বলিউডের ছবি কিংবা ওয়েব সিরিজের শ্যুটিং। কিছু তারকা অবশ্য বহুদিন ধরেই মুম্বইয়ের একাধিক ছবি ও সিরিজে কাজ করছেন। আর এই তালিকায় প্রথমেই রয়েছেন যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়। এই মহূর্তে মুম্বইতে রয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। 'সেক্রেড গেমস' খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের পরবর্তী ওয়েব সিরিজে 'স্টারডাস্ট'-এ কাজ করছেন তিনি। হিন্দি ছবি 'সাবাশ মিঠু'র পরিচালনায় মুম্বইতে রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, পরিচালক দেবালয় ভট্টাচার্যও আমাজন প্রাইমের জন্য 'দ্যা গার্ল' বলে একটি ওয়েব সিরিজ বানাচ্ছেন। আর এবার সেই তালিকায় নাম লিখিয়ে মুম্বই চললেন আবীর (Abir Chatterjee)। কোনও ছোট চরিত্র নয়, ন্যাশনাল ওয়েব সিরিজে এক্কেবারে কেন্দ্রীয় ভূমিকাতেই আবীরকে দেখতে পাবেন দর্শকরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.