Jacqueline Fernandez: আর্থিক তছরুপ মামলায় আবারও ED-র তলব নায়িকাকে

কিছুদিন আগেই ইডির অফিসে ছয় ঘন্টা জেরা করা হয় অভিনেতাকে।

Updated By: Sep 16, 2021, 06:53 PM IST
Jacqueline Fernandez: আর্থিক তছরুপ মামলায় আবারও ED-র তলব নায়িকাকে

নিজস্ব প্রতিবেদন: ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের জেরার মুখে অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) আর্থিক তছরুপ মামলায় আগামী ২৫ সেপ্টেম্বর তাঁকে আবারও ডেকে পাঠিয়েছে ইডি। এই মামলার অন্যতম সাক্ষী তিনি।

এর আগেও দিল্লিতে ছয়ঘন্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে, রেকর্ড করা হয়েছিল তাঁর বয়ান। সেই বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বান্ধবী  অভিনেতা লীনা মারিয়া পলকে (Leena Maria Paul)। সুকেশ জেলে থাকাকালীন তিনিই এই প্রতারণা চক্র চালাতেন বলে অভিযোগ।  

আরও পড়ুন: Pornography Case-এ জর্জরিত Raj,পরিবারের মঙ্গল কামনায় বৈষ্ণোদেবী দর্শনে Shilpa Shetty

চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নেয় ইডি। জ্যাকলিনও এই চক্রে পড়ে নিজের অনেক টাকা খুইয়েছেন। তাঁর সাক্ষ্যের পরই এই তদন্তে আসে নয়া মোড়। 

এই বছরের শুরুর দিকে জ্যাকলিনের আগামী ছবি ভূত পুলিশের (Bhoot Police) অন্যতম সহ অভিনেত্রী ইয়ামি গৌতমকেও (Yami gautam) সমন পাঠিয়েছিল ইডি। তাঁকেও জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাঙ্কে তাঁর আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া যায় বলে দাবি করেছিল ইডি। সেই মামলায় তাঁর বয়ানও রেকর্ড করা হয়। তবে জ্যাকলিন এখানে অভিযুক্ত নন বরং সাক্ষী। ইয়ামি ও জ্যাকলিনকে একসঙ্গে অভিনয় করেছেন ভূত পুলিশ ছবিতে। তাঁদের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন সইফ আলি খান ও অর্জুন কাপুর। আগামী ১৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে 'ভূত পুলিশ' । 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.