তারকা মহিলা WWE স্টার থেকে হচ্ছেন পর্নস্টার

যারা নিয়মিত WWE দেখেন,এই মহিলা খেলোয়াড়কে অনায়াসে চিনবেন। রিংয়ে এই সুন্দরী রেসলার অনেক বাঘা বাঘা খেলোয়াড়কে মেরে ফাটিয়ে দিয়েছেন। তবে শুধু ভাল খেলোয়াড় নয়, তাঁর সৌন্দর্য্য, শারীরিক গঠনের জন্য জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন টামি স্টিচ। যার ডাক নাম সানি। খেলা থেকে অবসর নিয়ে টামিকে অনেকদিন থেকেই পর্ন সিনেমায় নামার প্রস্তাব দেওয়া হয়েছিল। টামি প্রথমে রাজি হননি, এবার হলেন। গানের কেরিয়ার ছেড়ে টামি নেমে পড়ছেন পর্নে। এর জন্য দুনিয়ার এক নম্বর প্রস্তুতকারী সংস্থা ভিভিড এন্টারটেনমেন্টের সঙ্গে মোটা টাকার চুক্তিও সেরে ফেলেছেন। টামির প্রথম পর্ন সিনেমার নাম ''সানির সাইড আপ-থ্রু দ্য ব্যাক ডোর'।

Updated By: Aug 5, 2016, 05:05 PM IST
তারকা মহিলা WWE স্টার থেকে হচ্ছেন পর্নস্টার

ওয়েব ডেস্ক: যারা নিয়মিত WWE দেখেন,এই মহিলা খেলোয়াড়কে অনায়াসে চিনবেন। রিংয়ে এই সুন্দরী রেসলার অনেক বাঘা বাঘা খেলোয়াড়কে মেরে ফাটিয়ে দিয়েছেন। তবে শুধু ভাল খেলোয়াড় নয়, তাঁর সৌন্দর্য্য, শারীরিক গঠনের জন্য জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন টামি স্টিচ। যার ডাক নাম সানি। খেলা থেকে অবসর নিয়ে টামিকে অনেকদিন থেকেই পর্ন সিনেমায় নামার প্রস্তাব দেওয়া হয়েছিল। টামি প্রথমে রাজি হননি, এবার হলেন। গানের কেরিয়ার ছেড়ে টামি নেমে পড়ছেন পর্নে। এর জন্য দুনিয়ার এক নম্বর প্রস্তুতকারী সংস্থা ভিভিড এন্টারটেনমেন্টের সঙ্গে মোটা টাকার চুক্তিও সেরে ফেলেছেন। টামির প্রথম পর্ন সিনেমার নাম ''সানির সাইড আপ-থ্রু দ্য ব্যাক ডোর'।

আরও পড়ুন- ভারতের পছন্দের পাঁচ পর্নস্টার

টামি বলছেন, ''প্রথমে পর্নে পারফম করার জন্য যে অর্থ অফার করা হয়েছিল, তাতে রাজি হয়নি। তারপর ওরা এত ডলার অফার করল, যাতে না করার জায়গা নেই। তা ছাড়া পর্ন সিনেমা দেখতে আমার ভাল লাগে। তাই কাজটা উপভোগও করব।''

আরও পড়ুন- ফুটবলার যখন পর্ন তারকা

টাকার জন্য WWE থেকে জেতা তার জেতা 'হল অফ ফেমের' বেল্টটা ইবে-তে বিক্রি করে দিয়েছেন। ১৯৯২ সাল থেকে WWE-র সঙ্গে জড়িত টামি। দু বার অবসর ভেঙে ফিরেছিলেন। তবে এখন হতে চান দুনিয়ার এক নম্বর পর্নস্টার। WWE-ছেড়ে পর্নে নামার ব্যাপারটা অবশ্য নতুন নয়। বেশ কয়েকবছর ধরে এমন ঘটনার কথা বেশ কয়েকবার ঘটল।

.