Eken Babu Writer Sujan Dasgupta Death: আকস্মিক মৃত্যু ‘একেন বাবু’-র স্রষ্টা সুজন দাশগুপ্তর, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

Eken Babu Writer Sujan Dasgupta Death: জানা যাচ্ছে যে, সুজন দাশগুপ্তর স্ত্রী মঙ্গলবার শান্তিনিকেতন গিয়েছিলেন, বাড়িতে একাই ছিলেন লেখক। তাঁদের একমাত্র মেয়ে থাকেন আমেরিকায়। পরিচারিকা কলিং বেল বাজাতে দরজা না খোলায় অ্যাপার্টমেন্টের সিকিউরিটিকে ডাকেন তিনি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 18, 2023, 02:30 PM IST
Eken Babu Writer Sujan Dasgupta Death: আকস্মিক মৃত্যু ‘একেন বাবু’-র স্রষ্টা সুজন দাশগুপ্তর, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

Eken Babu Writer, Sujan Dasgupta, পিয়ালি মিত্র: আকস্মিক মৃত্যু সাহিত্যিক সুজন দাশগুপ্তর। বুধবার সকাল ১০.০৫ মিনিটে তাঁর দক্ষিণ কলকাতার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় মৃতদেহ। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। ৫০ বছর ধরে তিনি আমেরিকাতেই থাকতেন। তবে আমেরিকাবাসী সুজন দাশগুপ্ত বেশ কয়েকদিন ধরেই বাস করছিলেন কলকাতার এই অ্যাপার্টমেন্টে। মঙ্গলবার রাতে বাড়িতে একাই ছিলেন লেখক।

আরও পড়ুন- Nachiketa Chakraborty: আচমকা ডিভোর্সের ঘোষণা নচিকেতার, তুমুল শোরগোল নেটপাড়ায়

জানা যাচ্ছে যে, সুজন দাশগুপ্তর স্ত্রী মঙ্গলবার শান্তিনিকেতন গিয়েছিলেন, বাড়িতে একাই ছিলেন লেখক। তাঁদের একমাত্র মেয়ে থাকেন আমেরিকায়। পরিচারিকা কলিং বেল বাজাতে দরজা না খোলায় অ্যাপার্টমেন্টের সিকিউরিটিকে ডাকেন পরিচারিকা। তাঁরা দরজা না ভাঙতে পারায় ডাকা হয় পুলিসকে ও লেখকের শ্যালককে। সার্ভে পার্ক থানার পুলিস এসে দরজা ভেঙে ঘরে ঢোকেন। দরজাটি ভিতর থেকে লক করা ছিল। ঘরে ঢুকে দেখা যায় বেডরুমের মেঝেতে ওয়াশরুমের সামনে পড়ে রয়েছেন সুজনবাবু।

আরও পড়ুন- Sreelekha Mitra: 'আমাকে নিয়ে এতটা নোংরামি করবেন না প্লিজ, আমার মেয়ের বয়স ১৭!'

সুজন দাশগুপ্তর রহস্য মৃত্যুর তদন্তে নেমেছে সার্ভে পার্ক থানার পুলিস। জানা যাচ্ছে আজই তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হবে। প্রসঙ্গত, সুজন দাশগুপ্তের তৈরি একেন বাবু চরিত্রটি তুমুল জনপ্রিয়। একেন বাবুকে নিয়ে অসংখ্য গোয়েন্দা গল্প লিখেছেন তিনি। সেই সব গল্প থেকে তৈরি হয়েছে ওয়েবসিরিজ ও সিনেমাও। একেন বাবুর চরিত্রে অভিনয় করেন অনির্বাণ চক্রবর্তী। লেখকের মৃত্যুতে কার্যত হতবাক পর্দার একেন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.