Sreelekha Mitra: 'আমাকে নিয়ে এতটা নোংরামি করবেন না প্লিজ, আমার মেয়ের বয়স ১৭!'

Sreelekha Mitra: সোমবার ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনীতে হাজির ছিলেন শ্রীলেখা। ছবি প্রদর্শণী শেষে বাংলাদেশের মিডিয়ার মুখোমুখি হন শ্রীলেখা মিত্র। সেখানেই নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 18, 2023, 08:09 PM IST
Sreelekha Mitra: 'আমাকে নিয়ে এতটা নোংরামি করবেন না প্লিজ, আমার মেয়ের বয়স ১৭!'

Sreelekha Mitra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় বরাবরই ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয়ের দুনিয়া সবই তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। সেই সব পোস্ট থেকে তৈরি হয় খবরও। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তিনি জায়গা করে নেন শিরোনামে। এবার সেই শিরোনাম নিয়েই অসন্তোষ প্রকাশ করলেন অভিনেত্রী। তবে কলকাতা নয়, ঢাকায় পৌঁছে সেখানকার মিডিয়ার প্রতি অসন্তোষের কথা বলেন শ্রীলেখা। তাঁকে নিয়ে লেখা চটকদার, আপত্তিজনক ও কুরুচিকর শিরোনামের বিরুদ্ধে সরব হন অভিনেত্রী।

আরও পড়ুন- Nachiketa Chakraborty: আচমকা ডিভোর্সের ঘোষণা নচিকেতার, তুমুল শোরগোল নেটপাড়ায়

সোমবার ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনীতে হাজির ছিলেন শ্রীলেখা। ছবি প্রদর্শণী শেষে বাংলাদেশের মিডিয়ার মুখোমুখি হন শ্রীলেখা মিত্র। সোমবার বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে ছবিটি প্রদর্শিত হয়। সেখানেই বাংলাদেশের মিডিয়া নিয়ে জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেন, ‘এ দেশের বেশকিছু ভুয়ো নিউজপোর্টাল আমাকে নিয়ে বিভিন্ন ধরনের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে আপনারা এই ধরনের নিউজ করবেন না। আমার ১৭ বছরের একটি মেয়ে আছে। আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ, এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক এটা আমি চাই না।’

আরও পড়ুন- Shah Rukh Khan | Pathaan: বিজেপি নেতার কথা রাখলেন শাহরুখ! মেয়ে সুহানাকে পাশে নিয়েই দেখলেন ‘পাঠান’...

‘এবং ছাদ’ ছবির গল্প তৈরি হয়েছে উত্তর কলকাতার ছাদকে কেন্দ্র করে। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। পরিচালনা ও অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন শ্রীলেখা। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেতা প্রীতম দাস। শ্রীলেখা মিত্রের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.