প্রাক্তনের পর এবার দৃষ্টিকোণ ছবিতে জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা, শুরু হল শ্যুটিং

"আবারও ছড়িয়ে পড়বে ম্যাজিক", 'সোনার জুটি' প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে ফিরিয়ে নিয়ে এসে এমনটাই মনে করছেন তাঁরা। ছবি নিয়ে এখন থেকেই আশাবাদী পরিচালক কৌশিক গাঙ্গুলিও। দৃষ্টিকোণ টিমকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন টলি তারকা কোয়েল।  

Updated By: Nov 22, 2017, 09:01 PM IST
প্রাক্তনের পর এবার দৃষ্টিকোণ ছবিতে জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা, শুরু হল শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন: মিস্টার ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং টলিউডের 'মহানায়িকা' ঋতুপর্ণা সেনগুপ্ত, এই দুই তারকার দূরত্ব ঘুচিয়ে এক ফ্রেমে নিয়ে এসছিল উইন্ডোস। পরিচালক শিবপ্রসাদ এবং নন্দিতার ছবি প্রাক্তন-এ স্ক্রিন শেয়ার করেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। সেই শেষবার। এরপর বছর খানেকের মধ্যে সেভাবে একসঙ্গে চোখে পড়েনি এই জুটি। সাড়ে ৮ কোটি ব্যবসা করা সেই 'প্রাক্তন' জুটিকে ফের বর্তমানে ফিরিয়ে নিয়ে আসছে সুরিন্দর ফিল্মস। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গাঙ্গুলির পরের ছবি 'দৃষ্টিকোণ'-এ একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে। 

আরও পড়ুন- দীপিকাকে জীবন্ত জ্বালাতে পারলে ১ কোটির ইনাম ঘোষণা!

শুরু হল সেই ছবির শুটিং। প্রথম শটের ছবিও আনুষ্ঠানিকভাবে টুইট করল সুরিন্দর ফিল্মস। "আবারও ছড়িয়ে পড়বে ম্যাজিক", 'সোনার জুটি' প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে ফিরিয়ে নিয়ে এসে এমনটাই মনে করছেন তাঁরা। ছবি নিয়ে এখন থেকেই আশাবাদী পরিচালক কৌশিক গাঙ্গুলিও। দৃষ্টিকোণ টিমকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন টলি তারকা কোয়েল।  

আরও পড়ুন-  সানির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? রহস্য ফাঁস আরবাজের

 

.