ডাবল ফেলুদায় সন্দীপ রায়ের নয়া চমক

বই পড়ার অভ্যেস এখন প্রায় চলে গিয়েছে এই প্রজন্মের কচিকাঁচা থেকে শুরু করে প্রত্যেকের। বই পড়ার তাগিদ ফিরিয়ে আনতে এবার উদ্যোগ নিল ডাবল ফেলুদা টিম। শহরের এক মলের বুক স্টলে ডাবল ফেলুদা পাঠ করতে দেখা গেল সন্দীপ রায়কে। শহরে না থাকায় এই অনুষ্ঠানে আসতে পারেননি ফেলুদা সব্যসাচী চক্রবর্তী।

Updated By: Dec 13, 2016, 08:22 PM IST
ডাবল ফেলুদায় সন্দীপ রায়ের নয়া চমক

ওয়েব ডেস্ক: বই পড়ার অভ্যেস এখন প্রায় চলে গিয়েছে এই প্রজন্মের কচিকাঁচা থেকে শুরু করে প্রত্যেকের। বই পড়ার তাগিদ ফিরিয়ে আনতে এবার উদ্যোগ নিল ডাবল ফেলুদা টিম। শহরের এক মলের বুক স্টলে ডাবল ফেলুদা পাঠ করতে দেখা গেল সন্দীপ রায়কে। শহরে না থাকায় এই অনুষ্ঠানে আসতে পারেননি ফেলুদা সব্যসাচী চক্রবর্তী।

আরও পড়ুন- ফের একসঙ্গে দেখা যেতে চলেছে শাহরুখ-আমিরকে

ফেলুদা প্রকাশনার ৫০ বছরে ডাবল ধমাকা নিয়ে আসছে ফেলুদা। সন্দীপ রায়ের পরিচালনায় গোলোকধাম রহস্য ও সমাদ্দারের চাবি এই দুটি গল্প নিয়ে তৈরি হয়েছে ডাবল ফেলুদা। এই প্রজন্মের বই পড়ার অভ্যেস প্রায় নেই বললেই চলে। সেই অভ্যেস ফিরিয়ে আনতে চেয়ে বিশেষ উদ্যোগ। ছবির শুরুতে এবং শেষে থাকছে বিশেষ চমক জানালেন পরিচালক।

পরিচালক ও তোপসে এলেও শহরে না থাকায় আসতে পারেননি ফেলুদা সব্যসাচী চক্রবর্তী। ছবির সঙ্গে যুক্ত থাকতে পেরে আপ্লুত তোপসে সাহেব। স্টার মার্কে আয়োজিত এই অনুষ্ঠানের বিশে, আকর্ষণ ছিল বই পাঠ।

.