Vaishali Thakkar : বৈশালীর আত্মহত্যায় গ্রেফতার মূল অভিযুক্ত রাহুল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর পুরনো একটি ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে বৈশালী হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। তাঁকে বলতে শোনা যাচ্ছে, 'জীবন ভীষণই মূল্যবান। তাই আমার মনে হয় অযথা বাইরের খাবার খেয়ে, রাত অবধি পার্টি করে, আর একটু ঝগড়া হল তা দেবদাসের মতো মদ্যপান করা শুরু করে দিলেন, এইসব বন্ধ করুন।' যে বৈশালী এমন কথা বলেছিলেন, তিনি কীভাবে আত্মহত্যা করলেন প্রশ্ন তোলেন অনুরাগীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 19, 2022, 09:01 PM IST
Vaishali Thakkar : বৈশালীর আত্মহত্যায় গ্রেফতার মূল অভিযুক্ত রাহুল

Vaishali Thakkar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর ঘটনায় গ্রেফতার অভিযুক্ত রাহুল নভলানি। রাহুলকে ইন্দোর থেকেই গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিস কমিশনার হরি নারায়ণ চারী মিশ্রা। অভিযুক্ত রাহুল সপরিবারে দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা করছেন জানতে পেরে পুলিস লুকআউড নোটিস জারি করে। রাহুল ও তাঁর স্ত্রীকে ধরে দেওয়ার পরিবর্তে ৫০০০ টাকা পুরস্কারও ঘোষণা করেন মধ্যপ্রদেশের স্বরাষ্টমন্ত্রী।

প্রসঙ্গত, নিজের সুইসাইড নোটে প্রাক্তন প্রেমিক রাহুল নভলানিকে দায়ী করে গেছেন প্রয়াত অভিনেত্রী বৈশালী। রবিবার বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস, উদ্ধার হয় সুইসাইড নোট। অভিনেত্রী ভাই-এর দাবি ছিল রাহুল প্রায়দিনই বিভিন্নভাবে বৈশালীকে হেনস্থা করতেন, হুমকি দিতেন। হয়রানি ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ ওঠে রাহুল নভলানি ও তাঁর স্ত্রী দিশা নভলানির বিরুদ্ধে। জানা যায়, বৈশালীর প্রাক্তন প্রেমিক রাহুল ও তাঁর স্ত্রী দিশা মধ্যপ্রদেশে বৈশালীর প্রতিবেশী। ভারতীয় দন্ডবিধি ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪ ধারায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। যাতে বলা হয় বৈশালীকে দিনের পর দিন হয়রানি করেছে এই দম্পতি, যার জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। পুলিস সুপার মোতি উর রেহমান জানান, ‘বিয়ে করতে চেয়েছিলেন বৈশালী। কিন্তু বারবার তাঁর বিয়েতে বাধা দিচ্ছিলেন বৈশালীর প্রাক্তন রাহুল। বৈশালীর সুইসাইড নোটে সেকথারই উল্লেখ রয়েছে। 

আরও পড়ুন-বলেছিলেন, জীবন বড্ড দামি... সেই বৈশালীই আত্মঘাতী কেন! ভাইরাল ভিডিয়ো...

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

পুলিস জানিয়েছিল, বৈশালীর আত্মহত্যার পরেই পরিবারকে নিয়ে দেশ ছেড়ে পালানোর পরিকল্পনা রয়েছে রাহুলের। ইন্দোরের পুলিস কমিশনার জানিয়েছিলেন যে, রাহুল ও তাঁর পরিবার যাতে দেশের বাইরে পালাতে না পারে তার জন্য তাঁদের নামে লুক আউট নোটিস জারি করা হয়েছে। এই তদন্তে একটি ইলেকট্রনিক ডিভাইসেরও তদন্ত চলছে। রাহুল ও দিশা ছাড়াও এই ঘটনায় দোষীর তালিকায় রয়েছে আরেক ব্যক্তির নাম। তিনি হলেন রোহিত। সম্পর্কে তিনি রাহুলের স্ত্রী দিশার ভাই।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই রোকা অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করে হবু স্বামী ড: অভিনন্দন সিং-এর সঙ্গে আলাপ করিয়েছিলেন বৈশালী। সেই অনুষ্ঠান পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া ভাবেই হয়েছিল বলে জানা যায়। জানা যায়, বৈশালীর হবু স্বামী অভিনন্দন সিং কেনিয়ার একজন দাঁতের চিকিৎসক। আর এই ঘটনার একমাস কাটতে না কাটতেই বৈশালী জানান তাঁর বিয়ে বাতিল হয়ে গিয়েছে, যেটা কিনা এই জুনে হওয়ার কথা ছিল। রাহুলের হস্তক্ষেপেই বাতিল হয়েছে বৈশালীর বিয়ে, এমনটাই খবর।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.