Bigg Boss 16: টাকা নয়ছয়ের অভিযোগ! এবার ইডির তলব বিগ বসখ্যাত শিব-আবদুকে

Bigg Boss 16 Contestants Summoned by ED: মানি লন্ডারিং মামলায় বিগ বস ১৬-এর প্রতিযোগী শিব ঠাকর এবং আবদু রোজিককে তলব করেছে ইডি। জানা গিয়েছে, মানি লন্ডারিং মামলায় সাক্ষী হিসেবে শিবের জবানবন্দি রেকর্ড করা হয়েছে।  

Updated By: Feb 22, 2024, 12:15 PM IST
Bigg Boss 16: টাকা নয়ছয়ের অভিযোগ! এবার ইডির তলব বিগ বসখ্যাত শিব-আবদুকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মানি লন্ডারিং মামলায় শিব ঠাকর (Shiv Thakare) এবং আবদু রোজিককে (Abdu Rozik) তলব ইডির। বিগ বস রানার আপ এবং টেলিভিশন অভিনেতা শিব ঠাকর এবং আবদুকে সম্প্রতি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate) তলব করে এবং জিজ্ঞাসাবাদ করেছে। 

জানা গিয়েছে, মানি লন্ডারিং মামলায় সাক্ষী হিসেবে শিবের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এমনকি ইডি বিগ বসের প্রতিযোগী আবদু রোজিককেও হাজির হওয়ার জন্য তলব করেছিল।

আরও পড়ুন: Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding: বলিউডে ফের বিয়ের সানাই, গোয়ায় চারহাত এক হল জ্যাকি-রাকুলের...

শিরাজি নামে এক ব্যক্তি যিনি হাস্টলারস হসপিট্যালিটি প্রাইভেট লিমিটেড চালু করেছিলেন। তিনি শিব এবং আবদুর স্টার্ট আপ কোম্পানিতে অর্থ দিয়ে সাহায্য করেছিল।  কোম্পানিটি মূলত মাদক-তহবিলের মাধ্যমে অর্থ উপার্জন করেছে। হাস্টলার হসপিট্যালিটির মাধ্যমে 'ঠাকরে চায়ে অ্যান্ড স্ন্যাকস', একটি খাবার ও স্ন্যাক ব্র্যান্ড এবং একটি রেস্তোরাঁ সহ বেশ কয়েকটি স্টার্টআপ প্রকল্পে বিনিয়োগ হিসাবে এই অর্থগুলি সংগ্রহ করেছিল।

আবদু নিজের স্টার্ট আপ ফাস্ট ফুড দোকান বুরগির, একটি বার্গার ব্র্যান্ড চালু করেছিল হাস্টলার হসপিট্যালিটির সঙ্গে পার্টনারশিপে। হাস্টলারের মাধ্যমে, শিরাজি বুর্গিরে যথেষ্ট বিনিয়োগ করেছেন বলে অভিযোগ।

জানা গিয়েছে, শিব এবং আবদু উভয়েই মাদক ব্যবসায় শিরাজির জড়িত থাকার কথা পরে জানতে পারে। তারপরে তাঁরা এই কোম্পানির সঙ্গে তাঁদের চুক্তি বাতিল করে।  

আরও পড়ুন: 50 Years of Sonar Kella: সোনার কেল্লার ৫০ বছর উদযাপন, মুকুলের পাড়ায় তোপসে এবং সত্যজিত্পুত্র...

সূত্রের খবর অনুযায়ী, শিব ঠাকরে জানিয়েছিলেন যে, তিনি ২০২২-২৩ সালে হাস্টলার হসিপট্যালিটির পরিচালক ক্রুনাল ওঝার সঙ্গে দেখা করেন। ক্রুনাল শিবের  'ঠাকরে চায়ে অ্যান্ড স্ন্যাকস' জন্য অংশীদারিত্বের চুক্তির প্রস্তাব দেন। চুক্তি অনুযায়ী, ওই কোম্পানি শিবের ব্র্যান্ডে যথেষ্ট পরিমাণ অর্থ বিনিয়োগ করেছে। 

শিব ইডিকে জানান, তিনি শিরাজির সঙ্গে দেখা করেননি বা তাঁর স্টার্ট-আপের জন্য টাকা পাওয়ার সময় তাঁর সম্বন্ধ্যে কিছুই জানতেন না। প্রসঙ্গত, রেস্তোরাঁটি চালু করার ঘোষণা দেওয়ার জন্য একটি প্রেস মিট করা সত্ত্বেও কখনও খোলা হয়নি।

২০২৩ সালে বিগ বস সিজন ১৬-তে অংশগ্রহণ করেন শিব ঠাকরে। শো-তে রানার আপ হলেও অসংখ্য মানুষের মন জিতে নেন শিব। এরপর তিনি ‘খতরোঁ কে খিলাড়ি’-তেও অংশগ্রহণ করেছিলেন। 'ঝলক দিখলা যা’-র একাদশ সিজনেও দেখা যায় অভিনেতাকে। বিগ বসের পর থেকে রাতারাতি নিয়ে জনপ্রিয় হয়ে ওঠেন। 

আরও পড়ুন: Shah Rukh Khan: 'অনেক বছর কোনও অ্যাওয়ার্ড পাইনি...' দাদাসাহেব ফালকে পেলেন শাহরুখ খান!

২০২৩ সালে বিগ বস ১৬-তে অংশ নিয়েছে তাজাকিস্তানের আবদু রোজিক। তাজাকিস্তানের বিখ্যাত গায়ক আবদু। গানের পাশাপাশি পেশায় তিনি মিক্সড পার্শাল আর্ট ফাইটারও। বাচ্চা ও বামন প্রতিযোগীদের সঙ্গে খেলেছেনও ম্যাচ। ভারতে প্রথম পরিচিতি পেয়েছিলেন অরিজিৎ সিং-এর গাওয়া ‘এতনা সোনা’ গেয়ে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.