বদলে গেল 'রাণী'র রূপ, রাজচন্দ্রের বিদায়ে কেঁদে ফেললেন কলাকুশলীরা

 স্বামীর মৃত্যুর পর বিধবার বেশে দেখা দিয়েছেন রাণী। 

Updated By: Mar 19, 2019, 04:29 PM IST
বদলে গেল 'রাণী'র রূপ, রাজচন্দ্রের বিদায়ে কেঁদে ফেললেন কলাকুশলীরা

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিপর্দায় রাণী রাসমণি ও রাজচন্দ্রের জুটি সবথেকে বেশি আলোচিত জুটি। গত দুবছর ধরে দিতিপ্রিয়া রায় ও নূরের রিল লাইফের রসায়ন বেশ পছন্দ করেছে বাংলার টেলি দুনিয়ার দর্শকরা। তবে রাণী রাসমণি ধারাবাহিকের নতুন পর্বে অনেক কিছুই বদলে গেছে রাণীর জীবনে। রাজচন্দ্র আর নেই। ১৮ মার্চ করুণাময়ী রাণী রাসমণিতে ধারাবাহিকে দেখানো হয়েছে মহাপ্রয়াণ পর্ব। বদলে গেছে রাণী রাসমণি রূপে দিতিপ্রিয়ার নতুন রূপ। স্বামীর মৃত্যুর পর বিধবার বেশে দেখা দিয়েছেন রাণী। 

আরও পড়ুন-বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি

আরও পড়ুন-ঋষি কাপুরকে দেখতে নিউ ইয়র্কে ছুটে গেলেন দাদা রণধীর ও ভাইঝি করিশ্মা

তবে এই দুবছর Zee Bangla ধারাবাহিক ও রাণী রাসমণি ধারাবাহিকের সঙ্গে কেমন কেটেছে, সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন গাজী আবদূন নূর। এই দুবছর রাজচন্দ্রের চরিত্রে অভিনয় করতে গিয়ে কীভাবে সকলের সঙ্গে আত্মীয়তা তৈরি হয়েছে, কীভাবে নিজেকে রাজচন্দ্র হিসাবে তৈরি করেছেন সবকিছুই শেয়ার করেছেন অভিনেতা। এখন কম বেশি সকলেরই নূরকে বিদায় জানাতে চোখের জল যেন বাঁধ মানছে না। মন খারাপ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় থেকে শুরু করে ধারাবাহিকের অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের। নূর জানিয়েছেন তাঁর কথায়, মৃত্যুর দৃশ্য শ্যুট করতে গিয়ে চোখে জল এসে যায় ক্যামেরা পার্সনেরও। তিনি নাকি বেশ কিছুক্ষণ শ্যুটিং ফ্লোর ছেড়ে বেরিয়েও যান।

দেখুন কী বললেন নূর...

নূরের সঙ্গে এই কাজ করার ২ বছর ভীষণই মিস করবেন বলে সোশ্যাল সাইটে জানিয়েছেন দিতিপ্রিয়া। তাঁর কথায়, শ্যুটিংয়ের প্রথমে নূরের সঙ্গে তাঁর নাকি ভীষণই ঝগড়া হত। শুরুর প্রথম ১৫ দিন নাকি তাঁরা কথাও বলেননি ঠিক করে। তবে পরে ধীরে ধীরে বন্ধুত্ব তৈরি হয়। 

আরও পড়ুন-প্রয়াত অভিনেতা রমেন রায় চৌধুরী

দেখুন কী লিখেছেন পর্দার রাণী...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে রাজচন্দ্রের প্রয়াণের পর ধীরে ধীরে এগোবে এই ধারাবাহিকের কাহিনী। দক্ষিণেশ্বর মন্দির প্রতিষ্ঠা থেকে রামকৃষ্ণ দেবের সঙ্গে দেখা সবই থাকবে এই ধারাবাহিকের চিত্রনাট্যে।

আরও পড়ুন-ভাগ্যের নিদারুণ পরিহাসে এই অভিনেতা বর্তমানে বহুতলের নিরাপত্তারক্ষী

.