‘ভরত’-এ সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিশা

সলমন এ বিষয়ে মুখ না খুললেও ইউলিয়ার সোশ্যাল সাইটে শেয়ার করা স্টেটাস থেকে এমনই মনে করছে বি টাউনের একাংশ। ব্যক্তিগত সম্পর্কের ওঠাপড়া যেমনই হোক না কেন, ব্যক্তিগত জীবনে কিন্তু তার কোনও প্রভাব পড়েনি সলমনের।

Updated By: May 17, 2018, 01:31 PM IST
‘ভরত’-এ সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিশা

নিজস্ব প্রতিবেদন : রোমানিয়ান কন্যা ইউলিয়া ভানতুরের সঙ্গে বিচ্ছেদটা হয়েই গিয়েছে সলমন খানের। বলিউড ‘ভাইজান’ এ বিষয়ে মুখ না খুললেও ইউলিয়ার সোশ্যাল সাইটে শেয়ার করা স্টেটাস থেকে এমনই মনে করছে বি টাউনের একাংশ। ব্যক্তিগত সম্পর্কের ওঠাপড়া যেমনই হোক না কেন, ব্যক্তিগত জীবনে কিন্তু তার কোনও প্রভাব পড়েনি সলমনের।

আরও পড়ুন : মেয়ে আরাধ্যার ছোটবেলা নাকি এক্কেবারে 'নষ্ট' করে দিচ্ছেন ঐশ্বর্য?

কৃষ্ণসার মামলায় জামিন পাওয়ার পর পরই ফের ‘রেস থ্রি’-র শুটিং শুরু করে দিয়েছেন সলমন খান। ‘রেস থ্রি’-র পর এবার ‘ভরত’-এর শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন অভিনেতা। আর ‘ভরত’-এর জন্য সলমনের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া স্ক্রিন শেয়ার করবেন বলে আগেই জানানো হয়েছিল। প্রায় ২১ বছর পর পিগি-র সঙ্গে সলমনের জুটি নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। কিন্তু, ‘ভরত’-এ সলমন এবং প্রিয়াঙ্কার সঙ্গে আর কে থাকছেন জানেন?

আরও পড়ুন : জল্পনা বাড়িয়ে সামনে এল ইরফান খানের ছবি, কেমন আছেন অভিনেতা?

রিপোর্টে প্রকাশ, সলমন খানে এবং প্রিয়াঙ্কা চপ্রার সঙ্গে ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন দিশা পাটানিও। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে। এ বিষয়ে দিশা বলেন, ‘ভরত’-এ সলমন এবং প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে তিনি খুশি। সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে, তাঁর স্বপ্ন যেন স্বার্থক হল বলেও মন্তব্য করেন দিশা। পাশাপাশি তিনি পরিচালক আলি আব্বাস জাফরেরও বড় ভক্ত বলেও মন্তব্য করেন দিশা।

.