অসুস্থ দিলীপ কুমার, নিউমোনিয়ায় আক্রান্ত অভিনেতা

নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার। তবে আশঙ্কার কিছু নেই বলে আশ্বস্ত করেছেন চিকিত্সকরা। কিছুদিন বিশ্রাম নিলেই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন তাঁরা । 

Updated By: Nov 29, 2017, 02:31 PM IST
অসুস্থ দিলীপ কুমার, নিউমোনিয়ায় আক্রান্ত অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার। তবে আশঙ্কার কিছু নেই বলে আশ্বস্ত করেছেন চিকিত্সকরা। কিছুদিন বিশ্রাম নিলেই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন তাঁরা । 
এদিকে দিলীপ কুমারের অসুস্থতার খবরে উত্কণ্ঠা ছড়ায় তাঁর ভক্ত ও চলচ্চিত্র মহলে। ভক্তদের আশ্বাস্ত করতে অভিনেতার টুইটে তাঁর স্বাস্থের খবর জানানো হয়। টুইটে বলা হয়েছে, ‘দিলিপসাহাব নিউমোনিয়ায় আক্রান্ত। তবে চিন্তার কিছু নেই। সামান্য সংক্রমণ হয়েছে তাঁর। তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ঈশ্বরের কৃপায় দিলীপসাব-এর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। ওঁর জন্য সবাই প্রার্থনা করুন।’  

আরও পড়ুন : কান্নায় ভেঙে পড়লেন দীপিকা, চোখের জল মুছিয়ে দিলেন শাহরুখ 
সম্প্রতি ডিহাইড্রেশনে আক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন বলিউডের দিলীপ কুমার। চিকিত্সার জন্য ওই সময় বেশ কিছুদিন মুম্বইয়ের হাসপাতালে ভর্তি থাকতে হয় তাঁকে। তবে বাড়িতে নিয়ে যাওয়ার পর বেশ কিছুদিন সঠিক ডায়েট এবং যোগাভ্যাসের মাধ্যমে সুস্থ হয়ে ওঠেন তিনি।
সম্প্রতি ৫১তম বিবাহবার্ষিকী পালন করেছেন বলিউডের এই কিংবদন্তী। বিবাহবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছায় আপ্লুত হয়ে ভক্তদের ধন্যবাদ জানান দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু। প্রসঙ্গত, ১৯৬৬ সালে দিলীপ কুমারের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন বলিউডের এক সময়ে দাপুটে এই অভিনেত্রী

 

.