রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে নতুন করে কী বললেন দীপিকা? ভাইরাল ভিডিও

দুজনের পরিবারের তরফে এবিষয়ে এখনও কিছু জানানো না হলেও সম্প্রতি অনিল কাপুরের সঙ্গে দীপিকার কথপোকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সম্ভবত দীপিকাকে রণবীরের সঙ্গে তাঁর বিয়ের খবরই জিজ্ঞাসা করছেন অনিল কাপুর। ইতিমধ্যেই এি ভিডিওটি ভাইরাল হয়েছে।

Updated By: May 29, 2018, 06:40 PM IST
রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে নতুন করে কী বললেন দীপিকা? ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সিং বা পাড়ুকোন, কোনও পরিবারের তরফেই এখনও দীপ-বীরের বিয়ের খবর প্রকাশ্যে জানানো হয়নি। তবে বি-টাউনে জোর গুঞ্জন বিরাট-অনুষ্কা, সোনম-আনন্দের পর এবার তাঁদেরই পালা। আগামী ১৯ নভেম্বরই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা-রণবীর। আর মুম্বইয়েই নাকি হচ্ছে বিয়ের অনুষ্ঠান, এখনও পর্যন্ত এখবরই শোনা যাচ্ছে। তবে দুজনের পরিবারের তরফে এবিষয়ে এখনও কিছু জানানো না হলেও সম্প্রতি অনিল কাপুরের সঙ্গে দীপিকার কথপোকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সম্ভবত দীপিকাকে রণবীরের সঙ্গে তাঁর বিয়ের খবরই জিজ্ঞাসা করছেন অনিল কাপুর। ইতিমধ্যেই এি ভিডিওটি ভাইরাল হয়েছে।

যদিও অনিল কাপুরের সঙ্গে দীপিকার কথপোকথনের এই ভিডিওটি ঠিক স্পষ্ট নয়। প্রথম ভিডিওতে দেখা যাচ্ছে সোনমের বিয়েতে উপস্থিত থাকতে না পেরে দুঃখপ্রকাশ করছেন দীপিকা। এর পরের ভিডিওতেই অনিল কাপুরকে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে প্রশ্ন করছেন বলেই মনে হচ্ছে। তবে দ্বিতীয় ভিডিওতে দীপিকা ঠিক কী বলছেন তা স্পষ্ট নয়।

 

 

A post shared by Indians Update (@indiansupdate) on

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এদিকে দীপিকা-রণবীরের বিয়ের গুঞ্জনের মাঝেই তাঁদের দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইল লক্ষ্য করলে দেখা যাচ্ছে তাঁরা একে অপরের পরিবারের সদস্যদের ফলো করতে শুরু করছেন। সম্প্রতি,  দীপিকার বোন আনিশা পাড়ুকোনকে ফলো করতে শুরু করেছেন রণবীর। অন্যদিকে দীপিকাও রণবীরের মা অঞ্জু ভবানিকে ফলো করতে শুরু করেছেন। তবে কি রণবীর-দীপিকার সাত পাকে বাঁধা পড়ার খবর নিশ্চিত হওয়াতেই সোশ্যাল সাইটে একে অপরের পরিবারকে তাঁরা ফলো করছেন। জল্পনা চলছেই।

আরও পড়ুন-করণের সঙ্গে সম্পর্ক? গুজব ওড়ালেন মণীশ

.